শনিবার, নভেম্বর ২৮, ২০২০

আলাউদ্দিন হাওলাদারকে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমূল নেতাকর্মী

 

ফতুল্লা প্রতিনিধি :  আলাউদ্দিন হাওলাদারকে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমূল নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ২ নং আওয়ামী লীগ সভাপতি আলাউদ্দিন হাওলাদকে ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমূল নেতাকর্মী এলাকাসী। এসময় নারায়ণগঞ্জ কথা ডট.কম কে জানান আমদের দেশমাতা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এর ধারা

বজায় রাখতে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আজ তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে তাই নেত্রীর উন্নয়নের সাথে সাথে নারায়ণগঞ্জ ৪ আসনের সম্মানিত এমপি মহাদয় ও নারায়ণগঞ্জ এর সিংহ পুরুষ জননেতা এ কে এম শামীম ওসমানের হাতকে আরও শক্তিশালী করতে সব সময় সাংগঠনিক ভাবে কাজ করে গেছি। শামীম ওসমান ভাইয়ের প্রত্যেকটি মিটিং, মিছিলে হাজারো নেতাকর্মী নিয়ে জমায়েত হয়েছি।

তিনি আরও বলেন বি এন পির আমলে ভয়ে আওয়ামী লীগ নেতারা মাঠে নামত না আর আমি একমাত্র লোক ছিলাম শাহী মহল্লা এলাকায় সমাবেশ করেছি আর যতদিন বাঁচব আওয়ামীলীগ কে ভালবেশে যাব। আর সামনেই আওয়ামী এর ত্রি- বার্ষিক সম্মেলন এখানে দল যেটা ভালো করবে সেটাই করবে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সারাজীবন এই আওয়ামী লীগ কে ভালোবেসে যেতে পারি আর সকলকে একসাথে নিয়ে কাজ করতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!