শহরের ভয়ংকর বিদুৎ চোর ও ব্লাক মিলার শাহজাহানকে রুখবে কে?

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ শহরের সিরাজদৌলা সড়কের এশিয়া ব্যাংক সংলগ্ন বৈধ বিদুৎ মিটারের সংযোগ থাকা সত্বেও শহরের অন্যতম বিদুৎ চোর খ্যাত শাহজাহান ওরফে টোকাই শাহজাহান আল আমিন (৩৪) নামের এক দোকান ব্যবসায়ীর বিদুৎ এর লাইন বিচ্ছিন্ন করে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন ভূক্তভোগী। অভিযুক্ত বিদুৎ চোর শাহজাহান বন্দর ইস্পাহানী এলাকার মৃত নান্নু বেপারীর ছেলে।

লিখিত অভিযোগের বিবরনে আল আমিন জানান, সরকারী অনুমতি ক্রমে গত ১৪/১১/২০১৯ ইং তারিখ বিকাল ৩টার দিকে শহরের সিরাজদৌলা সড়কের এশিয়া ব্যাংক সংলগ্ন এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানের বৈধ বিদুৎ লাইনটি মিস্ত্রি কেঁটে দিয়ে তাকে হুমকি সহ এক লক্ষ টাকা চাঁদা দাবি করেন বিদুৎ চোর শাহজাহান। পরবর্তীতে চাঁদা চাওয়ার বিষয়ে তিনি সদর মডেল থানায় বাদী হয়ে ১৭/১১/১৯ ইং তারিখে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ছাড়া নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজি, রেলওয়ের জমি জোর পূর্বক দখলের একাধিক মামলা, র‌্যাবের নিকট সাড়ে ৩’শ পিছ ইয়াবা সহ গ্রেফতারের মামলা সহ সদর মডেল থানায় মামলা নং-৯(৮)১৯ দায়ের রয়েছে।

তিনি আরো জানান, শাহজাহান শহরের বিভিন্ন মানুষকে রাজনৈতিক প্রভাবের ভয় দেখিয়ে ব্লাকমেইলিং করে বিদুৎ এর লাইন কেঁটে ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অনেক নজির রয়েছে শহরব্যাপি। সদর থানায় অভিযোগ দারের পর অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে তার নিকট ১লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিলে মিথ্যা মামলার ভয় এবং প্রান নাশের হুমকি প্রদান করে বিদুৎ চোর শাহজাহান। তাই তিনি এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares