সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা

 

নিজস্ব প্রতিবেদক : সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা ২০১৯ অনুষ্ঠানের অায়োজন করা হয় । সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের সভাপতি খাজা এবায়দুল হক (টিপু) সভাপতিত্বে

রবিবার ১৮ নভেম্বর ৭টায় নারায়ণগঞ্জে চাষারা বিবাহঘড় ৪তালায় সমবায় নিউ মার্কেট ২৫৯ বঙ্গবন্ধু সড়ক চাষাড়ার নারায়ণগঞ্জে মালিক কর্মচারীসহ মার্কেটের সমস্যা ও বিভিন্ন উন্নয়ন লক্ষে সভায় মত বিনিময় করা হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো – অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ আবুল কাশেম।

তিনি বলেন, আমরা সবাই সমান। কোনো মালিক কর্মচারী ও কমিটির নেতৃবৃন্দ কারো মাঝে ভেদাভেদ নেই। মালিক ও কর্মচারীদের দাবির প্রশ্ন উওরে তিনি বলেন,   এই মার্কেটের এই পর্যন্ত যত সমস্যা ছিলো আমরা সমাধান করার চেষ্টা অব্যাহত রাখি। ভবিষ্যতে লিফ্ট সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ওপেন থাকবে এবং পরিষ্কার পরিচ্ছন্নে বিষটি আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা মার্কেটে কোনো মাদকাসক্ত চিহ্নিত হলে সেই বিষয়ে বিন্দু মাত্র ছাড় অতিতে ও দেয়া হয়নি ইনশাআল্লাহ ভবিষ্যতে ও দেয়া হবেনা। 

সভায় আরো উপস্থিত ছিলেন, কমিটির নেতৃত্বাধীন  সদস্য সহ মালিক ও কর্মচারীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!