রবিবার, নভেম্বর ২৯, ২০২০

নিউজিল্যান্ড মসজিদে ও চকবাজারে নিহতদের জন্য গভীর শোক প্রকাশ নারায়ণগঞ্জ মহানগর হিউম্যান রাইটস্ সোসাইটির

 

নারায়ণগঞ্জ কথা ডটকম :  মহান স্বাধীনতা দিবস উপলক্ষে, নিউজিল্যান্ড মসজিদে ও চকবাজারে নিহতদের জন্য গভীর শোক প্রকাশ এবং শহীদদের প্রতি দোয়া আলোচনা সভা আয়োজনে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ১৯ মার্চ সন্ধ্যা ৭টায় নগরীর চাষাড়াস্থ বাগানবাড়ী রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিউম্যান রাইটস সোসাইটি নারায়ণগঞ্জ জেলার সভাপতি এডভোকেট মোঃ ড. কামরুজ্জামান বুলেট।
হিউম্যান রাইটস সোসাইটি মহানগর শাখার সভাপতি তাইজুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মোঃ মামুন আহমেদ ইমন। সংগঠনের মহানগরের সাধারণ সম্পাদক হযরত আলী সবুজ (আলী স্যার) এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা মোঃ আবুলকালাম, মোঃ পলিন, হিউম্যান রাইটস সোসাইটি
জেলা’র সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান খান বাদল, হিউম্যান রাইটস সোসাইটি’র জেলা কমিটির সহ সভাপতি মোঃ দ্বীন ইসলাম ইমরান, নিউজ ব্যাংক ২৪. নেট এর সম্পাদক ও প্রকাশক আল মামুন খান প্রমুখ।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ঢাকার চকবাজারে আগুনে পুড়ে এবং নিউজিল্যান্ডে মসজিদের সন্ত্রাসী হামলা দুঃখজনক। আমরা হিউম্যান রাইটস সোসাইটি’র পক্ষ হতে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কারন মানবাধিকার লংঘন হয়েছে উভয় ঘটনায়।
সমাজে শান্তি প্রতিষ্ঠায় মানবাধিকার কর্মীদের পাশাপাশি সুশীল সমাজের মানুষের ও উচিৎ এগিয়ে আসা। অন্যথায় ভবিষ্যতে মানবিক দূর্যোগ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বিশ্বব্যাপী। তাছাড়া ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধে নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা করে আলোচনা সভা শেষে দোয়া করা হয়। এছাড়া সভার পূর্বে সংক্ষিপ্ত র‌্যালী করেন সংগঠনের জেলা ও মহানগরের নেতৃবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!