শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

ফটো সাংবাদিক ও সম্পাদক মেহেদী হাসান নয়ন ইন্তেকাল

 

নারায়ণগঞ্জ কথা : পরিবার পরিজন আত্মীয়স্বজন সকল মায়া ছিন্ন করে আমাদের সাংবাদিক মহলে শোকের ছায়ায় অশ্রুসিক্ত করে দূরারোগ্য মরন ব্যাধি ক্যান্সারের কাছে পরাজয় বরন করে চিরদিনের মত না ফেরার দেশে চলে গেলেন সকলের প্রিয় ফটো সাংবাদিক ও সম্পাদকত মেহেদী হাসান নয়ন (ইন্নালিল্লাহি…….ওয়াইন্না.রাজিউন)। 

মৃতুকালে তার বয়স হয়েছিল ৪৫বছর। তিনি স্ত্রী ও একমাত্র ছেলে নাভিল (৭) কে রেখে গেছেন।

রবিবার (১৭নভেম্বর) দুপুরে রাজধানী ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইড হসপিটালে মৃত্যু বরন করেন ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়ন। ফটো সাংবাদি মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর নারায়ণগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

গত ৩১ অক্টোবর উন্নত চিকিৎসার জন ফটো সাংবাদিক নয়নকে ভারতের বেঙ্গুলুর সি,এম,সি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখান থেকে দুইদিন পর তাকে রাজধানী ঢাকার শ্যামলী বাংলাদেশ স্পেশালাইড হসপিটালে ভর্তি করানো হলে ভর্তিরত অবস্থায় তার মৃত্যু হয়। তার জানাজা নামাজ পরে জাননো হবে বলে পরিবারের পক্ষ থেকে জানাযায়।

নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন নিউজ পোর্টালের পক্ষ থেকে গভীরভাবে শোকার্ত।  সাংবাদিক নয়নের মৃত্যুতে আমরা উজ্জ্বল এক নক্ষত্র হারিয়েছি। আদর্শবান এক সাংবাদিক ছিলেন তিনি। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করি। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!