Home লিড নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম উদ্বোধন

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম উদ্বোধন

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম উদ্বোধন
নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম উদ্বোধন

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের ১৩৫ তম নতুন শাখার উদ্বোধন অনুষ্ঠান হয় ।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১টায় নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে যমুনা ব্যাংকের ১৩৫ তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ।

তিনি বলেন, নিতাইগঞ্জ বাংলাদেশের বহু পুরানো ব্যবসায়ীক জায়গা। এখানে আমার (গাজীর বাবা) বাবা এক সময় ব্যবসা করতে এসেছে,আপনারা যে কোন সমস্যায় পড়লে আমাকে জানাবেন। আমি যেহেতু নারায়ণগঞ্জের লোক, আমি আপনাদের সমস্যাগুলো দেখব। অন্য ব্যাংকের চেয়ে যমুনা ব্যাংকে সুযোগ সুবিধা বেশি রয়েছে। অনেক দিন আগেই থেকে যমুনা ব্যাংকে অনলাইন ব্যবস্থা রয়েছে। আপনারা এটিএম কার্ডের মাধ্যমে শ্রমিকের বেতন দিতে পারেন। যে কোন শ্রমিক এই কার্ডের মাধ্যমে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে বেতন তুলতে পারবে। আমরা চাই যমুনা  ব্যাংকের মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর সেবা করতে। আপনারা যাতে নিভিগ্নে লেনদেন করতে পারেন আমরা সেই সেবা দিতে এসেছি।

তিনি আরো বলেন, আমি যা করি ভেবে চিন্তা করে করি । তার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে নারায়ণগঞ্জে থেকে মন্ত্রী বানিয়েছে,নারায়ণগঞ্জে অন্য জায়গার চেয়ে আমি সবচেয়ে বেশি সিএসের ব্যবস্থা করে দিতে পারব।

সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেন, অনেক ব্যবসায়ী আছেন যারা পরিচ্ছন্ন রাজনীতি করতে পছন্দ করেন, সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে অবস্থান নেন। তারা কিন্তু আপনাকে অসম্ভব পছন্দ করেন। আপনি শুধু রূপগঞ্জের মন্ত্রী না, সারা নারায়ণগঞ্জের। মাঝে মাঝে সদরের কথা ভুলে যান এবং অধিকাংশ সময় রূপগঞ্জে কাটান। আপনাকে অনুরোধ করবো, আপনাকে কারণে অকারণে নারায়ণগঞ্জ সদরে আসতে হবে। আলাপ আলোচনা করতে হবে। কারণ একটি জেলা থেকে যখন কেউ মন্ত্রী হয় তার কাছে মানুষের অনেক বেশি প্রত্যাশা থাকে। অনেক কিছু বলতে চায়। কাজ হোক বা না হোক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী, যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশ , জেলা যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির,জসিম উদ্দিন মৃধা দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন,ও নারায়নগঞ্জ জাগ্রত সংসদ সাবেক সভাপতি ও যুবলীগ নেতা রাগীব হাসান ভুইয়া প্রমূখ।

Shares
error: Alert: Content is protected !!