শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর নেতৃত্বে কেক কেটে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন

 

নারায়ণগঞ্জে কথা : বাংলাদেশ যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান ও কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সোমবার সকাল সাড়ে ৯ টায় চাষাড়া থেকে মহানগর যুবলীগের ব্যানারে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন স্থান ঘুরে আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়।

মহানগরেযুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। এর পর  কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভায়

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মত যুবলীগ কাজ করে যেতে পারলে ২০২১ সালের মধ্যে যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে যে উচ্চ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হওয়ার যে স্বপ্ন প্রধানমন্ত্রী আমাদের দেখিয়েছেন আমরা তাতে অবদান রাখতে পারবো। ২০০৮ সালে আমাকে গ্রেফতার করা হয়েছিল কারণ আমি শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন করেছিলাম। আমার পায়ে সুই ঢুকিয়ে আমাকে নির্যাতন করা হয়েছিল। আমাদেরকে প্রধানমন্ত্রীর দেখানে পথে অনুসরণ করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহ সভাপতি আমিনুর রহমান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, নাসিক ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ, ১২ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কাইয়ুম পারভেজ, ১৮ নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুল খালেক ও ১৮ নং ওয়ার্ডর যুবলীগ নেতা মোঃ রতন প্রধান,প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!