সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহ্ফিল ও পরিচিত সভা

 

নারায়ণগঞ্জ কথা : পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির  উদ্যোগে দোয়া মাহ্ফিল ও পরিচিত সভা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। পরিচিত সভা পরিচালনা করেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটি এম কামাল।

সোমবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায়  কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহ্ফিল পরিচিতি সভায় অনুষ্ঠিত হয় । উক্ত  অনুষ্ঠানে সভাপতি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ।

নারায়ণগঞ্জ  মহানগর  বিএনপির  সভাপতি সাবেক  সাংসদ  এ্যাড. আবুল  কালাম  বলেন,আমাদের সামনে অনেক কঠিন পথ পাড়ি দিতে হবে কারন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশে যে বহু দলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলো। সেটা আজ হরণ করা হয়েছে।আজ দেশে গণতন্ত্র, বাক-স্বাধীনতা, মানুষের ভোটাধিকার, মৌলিক অধিকার নেই।বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রন করা হচ্ছে।আমরা জাতির কাছে লজ্জিত ও দুঃখিত বিশেষ করে মুক্তিযুদ্ধাদের কাছে কারন তারা যে উদ্দেশ্যে দেশকে স্বাধীন করেছেন।আজ সেই উদ্দেশ্য বিলিন হয়ে গেছে।আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের মিথ্যা মামলার শিকার হয়ে কারাবন্দি আছেন।

তিনি আরও বলেন,  এই সভা থেকে আমরা তার মুক্তি কামনা পাশাপাশি আল্লাহ রাবুল আলামিনের কাছে উনার দীর্ঘায়ু কামনা করছি।তিনি ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী হওয়ার পরও একটি সাধারণ মামলার কারনে জামিন পাচ্ছে না। আর চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারছে না। অথচ অনেকেই আছে এমন মামলায় জামিন পেয়েছে এবং বিদেশে যাচ্ছেন।কমিটির নেতাদের উদ্দেশ্যে বলেন, ২০০৬ থেকে ২০১৯ এই দীঘn সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দর নির্দেশ মোতাবেক যার যার অবস্থান থেকে আমরা রাজপথে থেকেছি। যার পরিপেক্ষিতে এই সরকারের দেয়া হাজার হাজার মামলায় আমরা জর্জরিত হয়েছি। আর এই মামলার কারনে অনেক নেতাই পরিবার পরিজন থেকে বিচ্ছিন্ন জীবন যাপন করছে। মহানগর বিএনপির পক্ষ থেকে সেই সকলর নেতাদের প্রতি সমবেদনা জানাই।আমরা সাংগঠনিক ভাবে এগিয়ে যাচ্ছি বিএনপি এখন কাউন্সিলিং ছাড়া কোন কমিটি করবে না।আপনারা নিজেদেরকে সেই ভাবে গড়ে তুলুন।অথচ আজ আমরা নেতৃত্ব প্রতিষ্ঠা করতে গিয়ে বিভিন্ন ব্যানারে আলাদা ভাবে কর্মসূচি পালন করছেন। যা দলের জন্য কখনই মঙ্গল জনক নয়। আমরা ব্যাক্তি স্বার্থে এটা করতে গিয়ে দলকে বলিদান করে ফেলছি।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!