মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

জাতীয় ছাত্র সমাজ বন্দর উপজেলা কমিটির কার্য্যালয় উদ্বোধন ও দোয়া করা হয়

 

বন্দর প্রতিনিধি : জাতীয় ছাত্র সমাজ বন্দর উপজেলা আহবায়ক কমিটির কার্য্যালয় উদ্বোধন ও দোয়ার আয়োজন করা হয়েছে। বন্দর উপজেলা ছাত্র সমাজ আহবায়ক কমিটির আহবায়ক নয়ন সরদারের সভাপতিত্ব এবং কমিটির সদস্য সচিব পারভেজ আহমেদের সঞ্চালনায়।

রবিবার (১০ নভেম্বর) বিকেলে উপজেলার চিনারদী এলাকায় সংগঠনটির কর্য্যালয় উদ্বোধন করেন ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক এবং জেলা কমিটির আহবায়ক শাহাদাত হোসেন রুপু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক এবং জেলা কমিটির আহবায়ক শাহাদাত হোসেন রুপু।

সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্র সমাজের সদস্য সচিব রবিউল আওয়াল, মহানগরের সদস্য সচিব ফয়সাল আহমেদ তুর্য়্য, যুগ্ম আহবায়ক মোঃ টিটু, জেলার যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন মুন্না, বন্দর উপজেলার যুগ্ম আহবায়ক মোঃ পারভেজ, মোঃ জনি ও মোঃ জোনায়েদ সহ আহবায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য একেএম নাসিম ওসমান, নাসিম ওসমান পত্নী পারভিন ওসমান এবং পুত্র আজমেরী ওসমান সহ পরিবারের সকল সদস্যদের জন্য ও জাতীয় ছাত্র সমাজ বন্দর উপজেলা কমিটির জন্য দোয়া করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!