সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নবায়ন কার্ড বিতরনে

 

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৪,৫ ও ৬নং  ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নবায়ন কার্ড বিতরনের আয়োজন করা হয়। কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে ।

রবিবার (৩ নভেম্বর) বিকেল ৪টায় ফতুল্লার কাশিপুর হাটখোলা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্ড বিতরন  অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃসাইফুল্লাহ বাদল ।

তিনি বলেন,  আজকে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্ড বিতরন করার পাশাপাশি তিনটি ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীদের সম্মেলন হবে।আপনারা জানেন বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন যারা ২০০৮ সালের পরে আওয়ামীলীগে যোগদান করেছে তারা কোন মতেই আওয়ামীলীগের নেতাকর্মী বা সাধারন সদস্য হতে পারবে না এমনকি কোন কমিটিতেও অন্তভূক্ত হতেও পারবে না।আমার জানামতে কাশিপুরে এমন কোন বড় নেতা নেই। যারা আওয়ামীলীগ নাম ভাঙ্গিয়ে খাচ্ছে বা অপকর্ম করছে আওয়ামীলীগ নিয়ে তারা বিভিন্ন দল থেকে এসে এই কাজ করে শেখ হাসিনা ঘাড়ে দায় চাপাতে চায় তাদের বিরুদ্ধে শুদ্ধ অভিযান চলছে।নতুন করে যাতে কেউ আওয়ামীলীগ যোগদান না করতে পারে আপনারা সে দিকে খেয়াক রাখবেন।কারন আওয়ামীলীগে নতুন লোকের দরকার পড়ে না আর দরকার পড়বেও না।

কার্ড বিতরন অনুষ্ঠানটি এম এ সাত্তার এর সঞ্চালনায়

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক ও কাশিপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোমেন সিকদার,প্রচার সম্পাদক জাহিদুল হোক খোকন,ফতুল্লা থানা যুবলীগেত সাংগঠনিক সম্পাদক রায়হান শরিফ বিন্দু,ফতুল্লা থানা ছাত্রলীগ সাধারন সম্পাদক এম. এ মান্নান,কাশিপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান,২নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি বশিরউদ্দীন বদু,৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি শামীম আহম্মেদ,৪নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি গিয়াসউদ্দিন আহম্মেদ, ৫নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি মোঃনরুল আমীন,৬নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি মোঃশাহ আলম তালুকদার,কাশিপুর যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি আইবুর রহমান,মেম্বার পলাশ,মহিলা নেত্রী রেহানা বেগম,শাহানাজ বেগম প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!