Home অপরাধ গ্ররুপ পারটেক্স গ্ররুপের প্রতিষ্ঠাতা, য এমএ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেল বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র সহ গ্রেফতার

গ্ররুপ পারটেক্স গ্ররুপের প্রতিষ্ঠাতা, য এমএ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেল বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র সহ গ্রেফতার

গ্ররুপ পারটেক্স গ্ররুপের প্রতিষ্ঠাতা, য এমএ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেল বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র সহ গ্রেফতার
গ্ররুপ পারটেক্স গ্ররুপের প্রতিষ্ঠাতা, য এমএ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেল বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র সহ গ্রেফতার

নারায়ণগঞ্জ কথা : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রাজধানীর অভিজাত ক্লাব ‘গুলশান ক্লাবে’র সভাপতি ও গ্ররুপ পারটেক্স গ্ররুপের প্রতিষ্ঠাতা, য এমএ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র সহ চালকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার ( নভেম্বর) রাত সাড়ে টার সময় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে থেকে গাড়ি চালককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি হলো- ঢাকা জেলার নুরের কালা জসিম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মো. সৈয়দ এর ছেলে মো. সুমন (২৯)।পরে মামলায় শওকত আজিজ রাসেলকে প্রধান আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে দুটি মামলা দায়েল করা হয়েছে। মামলা নং ০২(১১)১৯ ও ৩(১১)১৯।

উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে ঢাকার বাসায় নামিয়ে দেওয়ার পর গাড়ি নিয়ে ফেরার সময় শুক্রবার দিবাগত আনুমানিক রাত ১টার দিকে তেজগাঁওয়ের সাতরাস্তায় মগবাজার ফ্লাইওভারের কাছাকাছি পৌছালে রাস্তায় যানজট সৃষ্টি হয়। তখন এসপির গাড়ির চালক জুয়েল মিয়া হর্ন দিলে গাড়ির সামনে থাকা ঢাকা মেট্রো-ঘ-১৩-৮৩৭৫ এর গাড়ির ভেতর থেকে একজন লোক এসে গাড়ির বাম পাশের গ্লাসে জোরে আঘাত করে গালিগালাজ করতে থাকে। ওই ব্যক্তি ‘আমি পারটেক্স রাসেল, গাড়ির দরজা খোল’ এমন কথা বললে এসপির গাড়ির চালক তখন গাড়ির গ্লাস খুলে প্রতিবাদ করলে উক্ত ব্যক্তি তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় পিস্তল তাক করে ধরে। পরে পুলিশের লোক বুঝতে পেরে দ্রুত নিজের গাড়িতে করে পালিয়ে যাওয়ার সময় এসপির গাড়ি চালক ও দেহরক্ষী গাড়িটি অনুসরণ করে। পরে গাড়িটি নারায়ণগঞ্জের দিকে আসছে বলে ডিবি পুলিশের এসআই জলিল মাতুব্বরকে জানায় এসপির গাড়ির চালক। শুক্রবার রাত পৌনে তিনটার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড চৌরঙ্গী ফিলিং এন্ড সিএনজি ষ্টেশন থেকে ওই গাড়ির চালক সুমনকে আটক করে।সে সময় গাড়ি থেকে পিস্তলের ২৮ রাউন্ড গুলি, ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ২৮ ক্যান বিয়ার, নগদ ২২ হাজার ৩৮০ টাকা ও সাদা রঙের একটি জিপ গাড়ি (ঢাকা মেট্রো-ঘ: ১৩-৮৩৭৫) জব্দ উদ্ধার করে।

Shares
error: Alert: Content is protected !!