ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নবায়ন কার্ড বিতরন

ফতুল্লা প্রতিনিধি  ( আরিফ হোসেন ): ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নবায়ন কার্ড বিতরনের আয়োজন করা হয়। কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে ।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নবায়ন কার্ড বিতরণ অনুষ্ঠানে হয় ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

তিনি বলেন,  আওয়ামীলীগে বিগত ১৫ বছরে অনেক অনুপ্রবেশকারী ঢুকে গেছে। তারা বিভিন্নভাবে এখন দলের সদস্য হতে মরিয়া হয়ে উঠেছে। তাদের দিকে নজর রাখার এখনই সময়। যারা আওয়ামীলীগের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মী তাদের চোখ-কান খোলা রাখা উচিত। সাখে সাথে দলের মধ্যে ঘাঁপটি মেরে থাকা দুর্নীতিবাজদের দিকেও সমান নজর রাখতে হবে। যারা নেতাকর্মী পরিচয়ে দলের নাম ভাঙিয়ে অপকর্ম করবে তাদের তথ্য দিবেন, তাদের  বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। জাতির জনককে হত্যার মধ্যে দিয়ে এদেশের উন্নয়ন ব্যর্থ করতে চেয়েছিল স্বাধীনতার বিরোধী শক্তি। কিন্তু আল্লাহ তাঁরই কন্যা শেখ হাসিনার মাধ্যমে এই দেশের উন্নয়ন করাচ্ছেন। 

বিশেষ অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ সাংসদ শামীম ওসমানের বলিষ্ট নেতৃত্বে একতাবদ্ধ। এইবার ইউনিয়নগুলোতে আওয়ামীলীগের যে সদস্য সংগ্রহ ও নবায়ন করা হয়েছে, তা আগামীতে ফতুল্লা থানা আওয়ামীলীগকে আরো গতিশীল করবে। 

আর বিশেষ অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী বক্তব্যে বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেন তারা কখনোই দুর্নীতি করে না। যারা দলের মধ্যে অনুপ্রবেশকারী তারা বঙ্গবন্ধু বা আওয়ামীলীগের চিন্তা না করেই দলের দুর্নাম করে। এব্যাপারে সবাইকে স্বোচ্চার হতে হবে। 

সময়  উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য গিয়াস উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহিদুল হক,ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূর হোসেন প্রমুখ।