আশা করি এক সময় জয়যাত্রা টিভি জনপ্রিয়তায় শীর্ষত্ব অর্জন করবে : আব্দুল করিম বাবু

স্টাফ রিপোর্টার: কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক বিনোদন আর হাজার হাজার দর্শকের প্রাণবন্ত উপস্থিতি’র মধ্য দিয়ে নারায়ণগঞ্জে উদযাপিত হলো জয়যাত্রা টেলিভিশনের ১ম বর্ষপূর্তি। জয়যাত্রা টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: আলী হোসেন কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে হয় ।

শুক্রবার (১লা নভেম্বর) বাদ মাগরিব শহরের প্রাণকেন্দ্র চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনার মঞ্চে সারা দেশের ন্যায় এ অনুষ্ঠান উদযাপিত হয় ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু

তিনি বলেন, জয়যাত্রা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হেলেনো জাহাঙ্গীর একজন চমতকার মনের মানুষ। তার সুন্দর পরিকল্পনা, ব্যক্তিত্ব ভালবাসা এবং কঠোর পরিশ্রমে মাত্র ১ বছরে জয়যাত্রা টেলিভিশন ব্যাপক দর্শক প্রিয়তা লাভ করেছে। আমি আশা করি একসময় এই টিভি জনপ্রিয়তায় শীর্ষত্ব অর্জন করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সভাপতি সাইফুল্বলাহ্ধসঢ়; মাহমুদ টিটু, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার, প্রচার ও আজকের নীরবাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হোসেন ভূঁইয়া, এস এস অনলাইন টেলিভিশনের সি ও আয়েশা জান্নাত, কবিয়াল ফাউন্ডেশন সভাপতি বাপ্পিসাহা মানবাধিকার কর্মী শাকিলা শিলা, মিসেস সোনিয়া, নাট্যাভিনেত্রী নিপা এবং মঞ্চে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আরজু। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ কথা ডট কম এর সম্পাদক বদিউজ্জামান খান।