বুধবার, মে ২৭, ২০২০

৭ শতাংশ জমি ও মসজিদ নির্মানের জন্য পাঁচ লাখ টাকা অনুদান দিলেন আব্দুল করিম বাবু

 

 নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা ভোলাইল গেদ্দার বাজার এলাকায় বায়তুল নূর জামে মসজিদেরপ্রথম জুমা নামাযের জামাতের পর মিলাদ ও দোয়া  আয়োজন করা হয়।মসজিদের মোতাওয়াল্লীসেলিম হোসাইন এর সভাপতিত্বে ।

শুক্রবার ১ নভেম্বর  ১টায় ফতুল্লা ভোলাইল গেদ্দার বাজার এলাকায় বায়তুল নূর জামে মসজিদেরপ্রথম জুমা নামাযের জামাত অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নগরের১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সমাজসেবক আব্দুল করিম বাবু।

তিনি উক্ত মসজিদের প্রথম জুমা জামাতে উপস্থিত হতে পেরে সর্বপ্রথম আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন,তারপর মুসুল্লি ভাইদের উদ্দেশ্য করে বলেন মস‌জিদ আল্লাহর ঘর।আমার মা‌য়ের এক‌টি সপ্ন ছিল যা আজ পূরণ হ‌লো। আমার পক্ষ থেকে  মসজিদ নির্মানের জন্যপাঁচ লাখ টাকা দেবো। এ‌টি নির্মাণ করার জন্য আমার বহু‌ দি‌নের সপ্ন ছিল।

মুসুল্লিদের নামাযআদায়ের জন্য ৭ শতাংশ জমি দিয়েছি কিন্তু আমি কোন পদ নেইনি, মসজিদ নির্মানের সার্থেএলাকাবাসীকে নির্মাণ সামগ্রী দিয়ে সার্বিক সহযোগিতা করার আহবান জানাই।আ‌মি সকলমানু‌ষের ‌সেবায় যত ধ‌র‌ণের উন্নয়ন মূলক কাজ আ‌ছে তার সহ‌যোগী হ‌তে চাই।মানব সেবা বড় সেবা মানুষের সেবার মাধ্যমে আল্লাহকে পাওয়া যায়।মুসুল্লি ভাইরা মসজিদের নির্মানের কাজ দ্রুত বাস্তবায়নের সার্থে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লুৎফর হাজী, আহম্মদ হোসেন, সাইদুর রহমান সুমন,মিরাজ, আল আ‌মিন রা‌ব্বি সহ এলাকার মুস‌ল্লিগণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!