গোলাম সারোয়ারের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে অটো রিক্সা চালক ইউনিয়নের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের সেন্ট্রাল কমিটির মেম্বার এক সময়ের  নেতা গোলাম সারোয়ারের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে অটো রিক্সা চালক ইউনিয়নের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়ণগঞ্জ অটো রিক্সা চালক ইউনিয়নের সভাপতি রিপন সরদারের সভাপতিত্বে ।

বুধবার (৩০ অক্টোবর)  বিকাল ৫টা শহরের বাগানবাড়ী রেস্তোারায় এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক তোলারাম কলেজের সাবেক জি এস জাকিরুল আলম হেলাল।

তিনি বলেন, গোলাম সারোয়ার আমার আপন ভাই আর আপন ভাইয়ের সম্পর্কে কথা বলতে গেলে অনেকটা সময় লাগবে।তিনি নারায়ণগঞ্জের রাজনীতির জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ছাত্র ছিলেন গোলাম সারোয়ার। তিনি যে কাজ করে গেছেন তার জন্য মানুষ এখনো কাদেঁ। এখনকার নেতাদের সকলেরই ব্যাংক একাউন্ট আছে। কিন্তু তার কোন ব্যাংক ব্যালেন্স নেই তিনি কোন ব্যাংক একাউন্ট করেন নি । তার রাজনীতি এখন তার কর্মীরা পালন করছেন। তার রাজনীতি ছিলেন রাসূলের হাদিস অনুয়ায়ী। তাই তার জন্য সকলেই দোয়া করবেন।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সকলকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। পরিশেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

এ সময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, জেলা যুবলীগের প্রচার সম্পাদক আব্দুর কাদের, অটো রিক্সা চালক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নুরু পাটোয়ারী, যুবলীগ নেতা শাহীন সরকার, আবুল কালাম আজাদ, মীরাজ রহমান, জাতীয় পার্টির নেতা লিটন প্রমূখ।