শনিবার, অক্টোবর ২৪, ২০২০

আহত কারী দের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল

 

নারায়ণগঞ্জ কথা : ভোলার বোরহান উদ্দিন এলাকায় মহানবী ( সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদ সমাবেশে আন্দোলনরত মুসুল্লিদের উপর চালানো নির্মম হত্যাকান্ড ও অর্ধশতাধিক মুসল্লীদের আহত কারী দের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখা।

ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে। ২৫ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা ডি.আই.টি চত্বর থেকে বিক্ষোভ সমাবেশ শেষ করে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার এসে সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে শেষ হয়। সাধারণ সম্পাদক মুহা. সুলতান মাহমুদের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসেন জিহাদি।

আনোয়ার হোসেন জিহাদি বলেন, প্রধানমন্ত্রী বা তার বাবার কটুক্তিকারীদের জন্য আইন করলেন আর আমাদের প্রানের নবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গ করার ব্যাপারে কোন আইন সংসদে পাশ হয়নি। এটা বড়ই দুঃখজনক বিষয়। যার ফলে নাস্তিক কটুক্তিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির আইন পাশ করতে হবে এবং ভোলায় নির্মম হত্যাকারীদের বিচারের আওতায় এনে শহীদের পরিবারের ক্ষতিপূরন ও আহতদের চিকিৎসার ব্যয়ভার সরকারকে বহন করতে হবে অনথায় সামনে আরো কঠিন কর্মসূচি দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক শাহআলম কাঁচপুরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিন উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ জেলার হাসান আলী ও মহানগরের সভাপতি ওমর ফারুক, ইসলামী আন্দোলন শহর শাখার সভাপতি আঃ হাই, ফতুল্লা থানার সভাপতি মুহা. শফিকুল ইসলাম, বন্দর থানার সভাপতি আবুল হাশেম ও সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা.বিল্লাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!