শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০

পুলিশ সুপার হারুন অর রশিদকে সাধুবাদ জানান : আইজিপি ড.মইনুর রহমান চৌধুরী

 

নারায়ণগঞ্জ কথা : নারায়নগঞ্জে আসেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি(প্রশাসন) ড.মইনুর রহমান চৌধুরী ।বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের মালিকানাধীন ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড (সিবিবিএল)’যার লভ্যাংশ নারায়নগঞ্জ পুলিশের কল্যানে ব্যয় হবে তার শুভ উদ্বোধন  ও আলোচনা করেন ।

রবিবার (২০অক্টোবর) সকালে নারায়নগঞ্জ সার্কেট হাউজে বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের মালিকানাধীন  ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড (সিবিবিএল)’যার লভ্যাংশ নারায়নগঞ্জ পুলিশের কল্যানে ব্যয় হবে তার শুভ উদ্বোধন  ও বর্তমান নারায়নগঞ্জ জেলার প্রশাসনিক অবস্থা নিয়ে আলোচনা হয়।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত  আইজিপি(প্রশাসন) ড.মইনুর রহমান চৌধুরী সাক্ষাৎকারে বলেন, বর্তমান নারায়নগঞ্জের খুন,গুম,সন্ত্রাসী, চাঁদাবাজি,ভূমিদূস্য, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও তাদের বিরুদ্ধে যথাযথ আইনীয় ব্যবস্থার মাধ্যমে আইনের আওয়াতার এনে নারায়নগঞ্জকে গুম,খুন,চাঁদাবাজি ও মাদক মুক্ত করায় নারায়নগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদকে সাধুবাদ জানান।

সময় আরো উপস্থিত ছিলেন ,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন)মোঃমনিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)আব্দুল্লাহ আল মামুন,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)নূরে আলম।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!