বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

মদিনা টেলিকমের ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায় : রাজিব বাহিনী

 

নিজস্ব সংবাদদাতা : মদিনা টেলিকমে কোরবান আলীর দোকানে পার্শ্ববর্তী দোকানদার রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে হামলা করেন।

রবিবার রাত ৯ টায় দেওভোগ পাক্কা রোডে মদিনা টেলিকমে রাজিব এন্টারপ্রাইজ তার বাহিনী নিয়ে  এই ঘটনা ঘটায়।

ঘটনা সূত্রে জানা যায়, মৃত রমজান মিয়ার ছেলে কোরবান আলী (২৮) বলেন, রাসেল পূর্বে থেকেই কোরবান আলীর একই ব্যবসা গ্যাস স্যালেন্ডার হওয়াতে সূত্রতার জেরধরে আমার ওপর হামলা করে দোকানের বিভিন্ন জিনিস ভাংচুর করে আমার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ জখম করে, আমি চিতকার করলে এলাকার লোকজন আমায় রক্ষা করেন। আমার ক্যাস থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে চলে যান।পরে আমি বিলম্ব না করে ৯৯৯ কল করি সাথে সাথে থানা থেকে দারগা আশরাফুল ঘটনা স্থলে আসেন এবং আমাকে থানায় অভিযোগ করতে বলেন। আমি থানায় গিয়ে, রাসেল (৩৫) পিতা আহসান উদ্দিন, রাজিব (২৯) পিতা আহসান উদ্দিন, বিশাল (২৬) পিতা অজ্ঞাত ফয়সাল (৩৫) পিতা খোকনের নামে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করি।পুলিশ উপ-পরিদর্শক আশরাফুল

নারায়ণগঞ্জ কথাসাংবাদিকদের জানান, রানা ৯৯৯ কল করলে আমরা ঘটনা স্থলে আসি এবং একটা অভিযোগ করতে বলি। ওরা দুইজন একই ব্যবসা করে। রানা কে রাসেল মারধর করেছেন । পরে রানার অভিযোগের ভিত্তিতে রাসেলের বাড়িতে অভিযান করি। ওরা পলাতক হওয়াতে ওদের ধরতে পারিনি। আমরা এ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!