আজ এই ট্রাক চালক শ্রমিক ভাইদের কারনেই নেতা হয়েছি : কাওসার আহমেদ পলাশ

ফতুল্লা প্রতিনিধি ( আরিফ হোসেন ) : দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির নতুন কমিটির অনুমোদন ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করেন ।দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির নব নির্বাচিত সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে ।

শনিবার ( ১৯ অক্টোবর) বিকাল টা দাপা বালুর ঘাটে, দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির নতুন কমিটির অনুমোদন ও অভিষেক অনুষ্ঠান করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ ।

তিনি  বলেন , আজ এই ট্রাক শ্রমিক ভাইদের কারনেই আমি নেতা হয়েছি তাই তাদের কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব।শ্রমিকরা যেন এই সমিতির মাধ্যমে উপকৃত হয় সেই ব্যবস্থা নিতে হবে। নতুন সদস্য নিতে হবে। শ্রমিকদের যে কোন সমস্যায় পাগলা শাখা এগিয়ে আসবে।আমাদের একা পক্ষে সম্ভব নয় বিধায় বিভিন্ন কমিটি দিচ্ছি শ্রমিকদের সুবিধার জন্য। ২ কোটি মানুষ পরিবহন শ্রমিকদের সাথে জড়িত। আমরা শান্তিপূর্ন উপায়ে দাবী আদায় করে থাকি। পরিবহন শ্রমিকরা কোন দলের নয়।তাদের অধিকার আদায়ে যে কোন দলের বিরুদ্ধে আন্দোলন করতে পারি।শ্রমিকরা ট্র্যাক্স দিয়ে গাড়ি চালায় কিন্তু ফুটপাতের দোকানরা কোন ট্র্যাক্স দেয়না। অথচ দোকানে ট্রাক তুলে দিলে চালকদের মারধর করে ক্ষতি আদায় করে থাকে। পুলিশের হয়রানির শিকার হয় পরিবহন শ্রমিকরা। আমি ট্রাক শ্রমিকদের কাছে কৃতজ্ঞ তাদের কারনে আমি আজ বাংলাদেশে পরিচিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাগলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জজ মিয়া,দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বাবুল,পাগলা শাখার সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন,সালাউদ্দিন,আব্দুল করিম বাবু,ওবায়দুর রহমান বাবু প্রমুখ। সভাপতির বক্তব্যে নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, পলাশ ভাই যে দায়িত্ব দিয়েছে তা ঠিক ভাবে পালন করতে পারি সবার সহযোগিতা কামনা করছি। নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা হলেন,প্রধান উপদেষ্টা আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ,উপদেষ্টা মোঃ আব্দুল মতিন,মোঃ নেওয়াজ আলী,মোঃ নেয়ামত আলী,মোঃ এন্তাজউদ্দিন। সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, কার্যকরী সভাপতি নুর উদ্দিন আহম্মেদ রয়েল,সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন,সম্পাদক মোঃ বাবুল হোসেন,যুগ্ম সম্পাদক মোঃ সোহেল,সহ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলতাফ হোসেন,অর্থ সম্পাদক মোঃ শাহজাহান,দপ্তর সম্পাদক মোঃ বাবুল,প্রচার সম্পাদক মোহাম্মদ আলী,সমাজ কল্যান সম্পাদক আব্দুল রাজ্জাক, সদস্য হযরত আলী,করিমুল্লাহ,নুরুল ইসলাম মন্টু,চান মিয়া,জাকির,বাবু প্রমুখ ।