ইসলামী শ্রমিক আন্দোলন এর সমৃদ্ধ বৃদ্ধি করতে হবে : শেখ মোহাম্মদ হাসান আলী

নিজস্ব সংবাদদাতা : ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় সহ – প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসলামীক শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর আলহাজ্ব শেখ মোহাম্মদ হাসান আলী বলেন,  ইসলামী হুকুমত না থাকার কারণে শ্রমিকরা আজ লাঞ্চিত, বঞ্চিত ও নির্যাতিত।

শুক্রবার বিকেলে ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর কার্যালয় শেখ ভিলা শাহসূজা রোড, ভূইঁয়াপাড়া ওয়ার্ড প্রতিনিধি ও সদস্য সম্মেলনে  আলহাজ্ব শেখ মোহাম্মদ হাসান আলী এসব বলেন।
তিনি আরো বলেন, শুধু শ্রমিক নয় এদেশে কোনো মানুষের জান মালের নিরাপদ নয়।  এদেশের শ্রমিক নেতারা শ্রমিকের শোষণ করে নিজেদের আখের গোছাচ্ছেন। ইসলামী হুকুমত কায়েম করতে হলে দলমত নির্বিশেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পতাকা তলে আসতে হবে। তাই ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন করার জন্য শ্রমিক মেহনতী খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন পীর সাহেব চরমোনাই। তাই ইসলামী শ্রমিক আন্দোলন এর সমৃদ্ধ বৃদ্ধি করতে হবে।

শফিকুল ইসলামের সভাপতিত্বে ও মুহা: মোস্তফা তালুকদার এর সঞ্চালনায়  উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব আঃ হাই। ইসলামী শ্রমিক আন্দোলন সিদ্ধিরগঞ্জ শাখার সভাপতি মো নেকমত আলী, বন্দর থানা শাখার সভাপতি মোঃ খলিলুর রহমান, ইসলামী যুব আন্দোলনের নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি হাফেজ মো রবিউল ইসলাম ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের শহর শাখার সভাপতি এইচ এম মিরাজুল ইসলাম। 
আরো উপস্থিত ছিলেন,ইসলামী শ্রমিক আন্দোলনের শহর শাখার সভাপতি মুহা. শফিকুল ইসলাম সরদার, ইসলামী শ্রমিক আন্দোলনের শহর শাখার সহ সভাপতি মুহা: শামিম আহম্মেদ, ইসলামী শ্রমিক আন্দোলনের শহর শাহার সহ সভাপতি মুহা :  সফি খন্দকার,  সাংগঠনিক সম্পাদক মুহা: ইউসুফ ও বিভিন্ন ওয়ার্ডের নেত্রী বৃন্দ।