৪র্থ বারের মত উদ্বোধন হলো ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

 

ফতুল্লা প্রতিনিধি : আলীগঞ্জ খেলার মাঠে ৪র্থ বারের মত উদ্বোধন হলো ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ¦ কাউছার আহমেদ পলাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) বিকাল ৪টা পাগলা আলীগঞ্জ মাঠে ৪র্থ বারের মত উদ্বোধন হলো ডিসি গোল্ডকাপ  অনুষ্ঠান হয়।খেলার উদ্বোধন করেন  প্রধান অতিথি হিসেবে উপস্থিত জেলা প্রশাসক (ডিসি) জসীম উদ্দিন

জেলা প্রশাসক (ডিসি) জসীম উদ্দিন বলেন, আলীগঞ্জে ফুটবল খেলাটি ঐতিহ্যবাহী খেলা। চতুর্থ বারের মত ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার উদ্বোধন হতে যাচ্ছে। আমরা চাই এ খেলার মাঠে খেলা হোক। খেলাধুলার মাধ্যমেই যাতে আমরা সুন্দরভাবে বেঁচে থাকতে পারি।মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেই মোতবেক আমরা কাজ করবো। আমরা এ মাঠটিকে সুন্দরভাবে গুছিয়ে দিবো, খেলার উপযোগী করে দিবো। এখানে যিনি ঠিকাদারি নিয়েছেন তাকে বলবো, দ্রুত মাঠটি তৈরি করে বুঝিয়ে দিবেন। গণপূর্ত মন্ত্রনালয়ের মন্ত্রী খুব শীঘ্রই এখানে আসবেন মাঠটি দেখে যাওয়ার জন্য।

সভাপতির বক্তব্যে কাউছার আহমেদ পলাশ বলেন, আমরা এই আলীগঞ্জ মাঠের জন্য অনেক আন্দোলন করেছি। জেলা প্রশাসক জসীম উদ্দিন স্যার এতটাই আন্তারিক যে অমি যখনই তার কাছে মাঠের ব্যাপারে গিয়েছি তিনি নিজে থেকেই আমাকে উৎসাহ দিয়েছেন এবং বলেছেন যে চিন্তা করার কোন কারন নেই, মাঠ মাঠের জায়গায় থাকবে মাঠে খেলাহবে। আমরা তার কাছে চিরকিতগ্য থাকবো।

এ সময়   বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক,জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ.জেড.এন ইসমাইল বাবুল, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মফিদুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ,রফিকুল ইসলাম শামীম, আরিফুর ইসলাম ও এলাকাবাসি প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares