বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

ডি.এস এন্টারপ্রাইজের মালিক, দুলাল রায় পরলোক গমন

 

নারায়ণগঞ্জ কথা :বংশাল সার্বজনীন পূজা কমিটি  ও বংশাল রোড, বি.দাস রোড, আর.কে মিত্র রোড, ওল্ড ব্যাংক রোড পঞ্চায়েত পরিষদের সভাপতি, নারায়ণগঞ্জ নিতাইগঞ্জের লবন ব্যবসায়ী ডি.এস এন্টারপ্রাইজের মালিক, দুলাল রায় (৬৫) পরলোক গমন করেছেন।

৯ অক্টোবর বুধবার ভোরে বংশাল সূতাপাড়া আউলাদের ভাড়া বাসায় হৃদরোগ আক্রান্ত হলে ঢাকা ল্যাব এইড হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।দুলাল রায়ে স্থায়ী বাড়ী হল কুমিল্লা হোমনা থানা এলাকায়।

দুলাল রায় সহধর্মিনী রুনু রায় জানান,  মঙ্গলবার রাতে বংশাল সার্বজনীন পূজা কমিটি সভাপতি হিসেবে তিনি ৫নং ঘাটে শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমীতে দূর্গা প্রতিমা বিসর্জন দেন। এর পর তিনি গভীর রাত ১টা বাসা ফিরেন। বাসায় থাকার কিছুক্ষণ পর তিনি হৃদরোগ আক্রান্ত হন। পরিবর্তিতে দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা ল্যাব এইড হসপিটালে পাঠানো হয়। ল্যাব এইড হসপিটালে তাকে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নিতাইগঞ্জ বংশাল সার্বজনীন পূজা কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী দুলাল রায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন জেলা ও মহানগর পূজা উদ্যাপন পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

মৃত্যুকালে তিনি স্ত্রী রুনু রায়, ২ মেয়ে সহ আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শ্মশান ঘাটে দাহ কার্য সম্পন্ন করা হবে জানা গেছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!