শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংগঠনের উদ্যোগে দুস্থদের মাঝে বস্ত্র বিতরন

 

নারায়নগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার  মনরঞ্জন তালুকদার স্মৃতি সংসদ মানব কল্যান সংগঠনের উদ্যেগে শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে দুস্থদের মাঝে শারদীয় বস্র বিতরন আয়োজন করেন। সিলভার হাউজিং লিমিটেডের ডাইরেক্টর শিবু দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি কুতুবপুর ইউনিয়নের তিন তিন বারের সফল চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ।

সেপ্টেম্বর শনিবার বিকাল টা পাগলা বৈরাগী ফাতেমা নুর জামে মসজিদ এলাকার মাঠে মনরঞ্জন তালুকদার স্মৃতি সংসদ মানব কল্যান সংগঠনের উদ্যেগে দুর্গা উৎসব উপলক্ষে দুস্থদের মাঝে শারদীয় বস্র বিতরন করা হয়।

আলহাজ্ব মনিরুল আলম সেন্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে ধর্ম, বর্ণ, নির্বিশেষে আজ যে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে উঠেছে তা সারাবিশ্বে রোলমডেল। বাঙ্গালির মহোৎসব শারদীয় দুর্গাপূজা সারাদেশের সুষ্ঠুভাবে সম্পন্ন করতে  আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এলাকাভিত্তিকভাবে সার্বিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে সর্বদা প্রস্তুত রয়েছে।ছোট বেলায় দেখতাম এই এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের সংখ্যা অনেক বেশি ছিল।তখন শুধু মুসলমানদের মধ্যে আমরা ছিলাম। সেই সময় দুর্গাপূজার অনুষ্ঠান হতো আমার দেখতাম যেতাম।আমার বাবার সাথে মনোরঞ্জন তালুকদার এর সাথে ভালো সম্পর্ক ছিল।তিনি খুব ভালো মানুষ ছিলেন।আমাদেরকে খুব আদর করতেন।আজ তিনি নেই কিন্তু তার স্মৃতি ধরে রাখতে তার ছেলেরা তার নামে মানবকল্যাণ সংগঠন তৈরি করেছে।এই সংগঠনের মাধ্যামে ঈদ, পুজা ও যেকোন উৎসবে তারা গরীর দুস্থদের মাঝে বস্ত্র বিতরন করেন।আমি নিজেকে ধন্য মনে করছি এখানে আসতে পেরে, সাথে সাথে তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে ডেকেছে।একই সাথে পুরো জেলায় পূজাকে কেন্দ্র করে সুষ্ঠু নিরাপত্তা ব্যবস্থা প্রদান করার জন্য  জেলা প্রশাসন ও জেলা পুলিশ পরিবারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ সকলকে ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগ এর সংগঠনিক এইস.এম ইসহাক, কুতুবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আলাউদ্দিন হাওলাদার,কুতুবপুর ৪,৫ ও৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার অনামিকা হক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের রনি তালুকদার, মীর নিজাম উদ্দিন, আবুল হোসেন বাদল।অনুষ্ঠান পরিচালনায় শ্রী জনি তালুকদার।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!