বুধবার, অক্টোবর ২৮, ২০২০

হুমকি-ধমকিতে কেউ পিছপা হবে না : হারুন অর রশীদ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ এলাকায় প্রজন্ম প্রত্যাশা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্টিত হয় ।

শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১২টা  শহরের নিতাইগঞ্জ এলাকায় প্রজন্ম প্রত্যাশা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার  পুলিশ সুপার জনাব, মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম,(বার), পিপিএম,(বার) মহোদয়।

নারায়ণগঞ্জ জেলার  পুলিশ সুপার জনাব,  হারুন অর রশীদ বলেন, আপনাদের সকলকে সাথে নিয়ে সুন্দর একটা শহর তৈরি করার চেষ্টা করছি। যে শহরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ থাকবে না, কোন লোকের ভয়ে, হুমকি-ধমকিতে কেউ পিছপা হবে না। যে ব্যবসা করবে তার কাউকে যাতে চাঁদা দিতে না হবে না। কারও হুমকি-ধামকিতে ব্যবসা বন্ধ হয়ে যাবে, সেটা করতে দেওয়া হবে না ।

হারুন অর রশিদ বলেন, অনেকেই আছেন সন্ত্রাসের আড়ালে ব্যবসায়ী নাম ধারণ করেছেন, আবার কেউ কেউ সন্ত্রাসের আড়ালে মানুষের ভোটে জনপ্রতিনিধি হয়েছেন। তার অর্থ এই নয় যে ওই সাধারণ মানুষ কারও কাছে জিম্মি। ওই এলাকার মানুষের সব ভালো কাজটি করার জন্য যা যা করা দরকার পুলিশ প্রশাসন সেই সহযোগিতা করবে ।

সংগঠনটির সভাপতি শংকর সাহা সভাপতিত্বে এ সময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির,ওল্ড ব্যাংক রোড পঞ্চায়েত পরিষদের সভাপতি  দুলাল রায়,নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক পরশে চৌধুরী, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন,সাবেক সাধারণ সম্পাদক সুজন সাহা,চন্দন পাল, নন্দী ও নেতৃবৃন্দরা

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!