মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

সোনারগাঁকে উন্নয়ন করার জন্য ৩২০ কোটি টাকার উন্নয় প্রকল্প : লিয়াকত হোসেন খোকা

 

নারায়নগঞ্জ কথা : সোনারগাঁ মুগরাপাড়ায়   শেখ হাসিনা জন্মদিন এবং হাতের পুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় এর উর্ধ্বমূখী মাদরাসা ভবনের উদ্বোধন ও তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসার ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠান করেন।

বুধ বার ( অক্টোবর) ২টা সোনারগাঁ মুগরাপাড়ায় তাহেরপুর হাজী লালমিয়া উচ্চ বিদ্যায়ের সভাপতি আলহাজ্ব এম এ হামিদ এর সভাপতিত্বে  শেখ হাসিনা জন্মদিন এবং হাতের পুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় এর উর্ধ্বমূখী মাদরাসা ভবনের উদ্বোধন ও তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসার ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠান করা হয়।প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ ৩ আসলের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

নারায়ণগঞ্জ আসলের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, আমার যারা প্রতিপক্ষ ছিল, তারা আমাকে হিংসা করে আমার বিভিন্ন সমালোচনা করে থাকে। তারা বলতো আমি কেন রিকশাচালক, চায়ের দোকানে বসে কেন চা খাই, আমি কেন সাধারণ মানুষের সাথে মিশে থাকি। তারা বলে সেটা নাকি খারাপ। এতে করে নাকি আমার মত এম.পির ওয়েট কমে যায়।আমি তাদের বলি আমার নাম খোকা আমি তো বোকা।আমি বোকা হয়ে থাকতে চাই সমাজে।আমি তাদের মত চালাক হতে চাই না।যারা মুসাফা করে সাথে সাথে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলেন।

তিনি  আরও বলেন, ভারত মহাদেশের মধ্যে প্রথম ইসলামি ইউনির্ভাসিটি হয়েছিল এই সোনারগাঁয়ে। সেই সোনারগাঁয়ের বিদ্যালয়ের জায়গা ৪% খালি আছে। বাকি জায়গা ওয়ার্কারের দখলে আছে। সে জায়গা বিভিন্ন নামে পর্চা করে দখল করে নিয়েছে। কারা দখল করে নিয়েছে তা আমি বলব না। আমি জানি, মুগরাপাড়ায় মাদকের বিস্তার বেশি।সমাজে ক্ষমতাবান ব্যাক্তিরাই মাদক চাইনা বলে অথচ তারাই মাদক বিক্রি করে থাকে।আমি পুলিশের এক বড় কর্মকর্তাকে বলেছিলাম আপনি আর আমি মিলে মাদক বিক্রি করি।আপনার মত পুলিশ আর আমার মত জনপ্রতিনিধিরা যদি মাদক না চাই তাহলে মাদক বিক্রি হবে না। আসুন আমরা সবাই মিলে সমাজটাকে সুন্দর করি। আমি ৯ মাসের মধ্যে প্রায় ৬০% প্রাথমিক স্কুলের কাজ হাতে নিয়েছি। প্রধান মন্ত্রীর সুদৃষ্টির কারনে আমি সোনারগাঁয়ে মানুষের সেবা দিতে পারছি। মুগরাপাড়া একটি ব্রীজের কাজের অনুমেদন করেছি। সোনারগাঁয়ে ৫০ শতাংশ জমিতে একটি হাসপাতাল তৈরি হবে। এটা আমার স্বপ্ন। আমি সোনারগাঁকে উন্নয়ন করার জন্য ৩২০ কোটি টাকার উন্নয় প্রকল্প হাতে নিয়েছি। আমি একটা কথা বলি আমাদের উন্নয়ন হবে কিন্তু উন্নয়ন হচ্ছে না। সেটা হলো আমাদের মনের উন্নয়ন।

উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জুন কুমার সরকার, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম
প্রধান,পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়াম আলহাজ্ব হাজী মাসুদুর রহমান মাসুদ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!