মঙ্গলবার, মার্চ ২, ২০২১

নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান

 
নারায়ণগঞ্জ কথা : নদ-নদী, খাল-বিল, পুকুর রক্ষায় বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান করেছেন।

রবিবার সকাল সাড়ে ১১ টায় সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের নিকট এ স্মারক লিপি প্রদান করেন ।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন বাংলাদেশর পরিবেশ, জীববৈচিত্র, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বিশেষ করে দখল দূষণ ও অপব্যবহার থেকে নদ-নদীকে রক্ষার জন্য সুনির্দিষ্ট ১৭ দফা কর্মসূচী নিয়ে ২০০৫ সাল থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন।

এ লক্ষ্যে দেশব্যাপী সভা, সেমিনার, মানববন্ধন, নদীযাত্রা সহ বিভিন্ন কর্মসসূচী পালন করে আসছে। এছাড়াও আন্তর্জাতিক পরিমন্ডলে অভিন্ন নদ-নদীর ন্যায্য হিস্যা আদায়েও কাজ করছে। তাই জেলার সকল নদ-নদী, খাল-বিল, পুকুর, জলাশয় ও দীঘি রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি কবি জামান ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান খন্দকার, সহ-সভাপতি সামসুল হক, হাজ্বী আবুল খায়ের মুন্সি, অর্থ সম্পাদক নূর মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন, প্রচার সম্পাদক সানাউল্লাহ মুন্সি সহ নারায়ণঞ্জের গণ্যমাণ্য বক্তিবর্গ ।

 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares