Home আইন-আদালত নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান

নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান

নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান
নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান
নারায়ণগঞ্জ কথা : নদ-নদী, খাল-বিল, পুকুর রক্ষায় বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ১৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান করেছেন।

রবিবার সকাল সাড়ে ১১ টায় সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের নিকট এ স্মারক লিপি প্রদান করেন ।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন বাংলাদেশর পরিবেশ, জীববৈচিত্র, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বিশেষ করে দখল দূষণ ও অপব্যবহার থেকে নদ-নদীকে রক্ষার জন্য সুনির্দিষ্ট ১৭ দফা কর্মসূচী নিয়ে ২০০৫ সাল থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন।

এ লক্ষ্যে দেশব্যাপী সভা, সেমিনার, মানববন্ধন, নদীযাত্রা সহ বিভিন্ন কর্মসসূচী পালন করে আসছে। এছাড়াও আন্তর্জাতিক পরিমন্ডলে অভিন্ন নদ-নদীর ন্যায্য হিস্যা আদায়েও কাজ করছে। তাই জেলার সকল নদ-নদী, খাল-বিল, পুকুর, জলাশয় ও দীঘি রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি কবি জামান ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান খন্দকার, সহ-সভাপতি সামসুল হক, হাজ্বী আবুল খায়ের মুন্সি, অর্থ সম্পাদক নূর মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন, প্রচার সম্পাদক সানাউল্লাহ মুন্সি সহ নারায়ণঞ্জের গণ্যমাণ্য বক্তিবর্গ ।

 
Shares
error: Alert: Content is protected !!