মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

আজকের ডিজিটাল বাংলাদেশ শেখ হাসিনার প্রয়াস – এড. সেলীনা ইয়াসমীন

 

নারায়নগঞ্জ কথা : নারায়নগঞ্জ জেলা মহিলা আওয়ামী আইনজীবী পরিষদে সভানেত্রী এড. সেলীনা ইয়াসমীন বলেন ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবেরে আদরের সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন ।

রবিবার ( ২৯ সেপ্টেম্বর ) দুপুর ২ ঘটিায় নারায়নগঞ্জ জর্জ কোর্ট কনফারেন্স কক্ষে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তিনি এসব কথা বলেন ।

 এড. সেলীনা ইয়াসমীন বলেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা শেখ হাসিনা ১৯৬৮ সালে বিজ্ঞানী এম ওয়াজেদ মিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এক ছেলে সজীব ওয়াজেদ জয় ও এক মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন।

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ তিন মেয়াদে রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হয়। ১৯৯৬ সালে তার নেতৃত্বে দীর্ঘ ২১ বছর পর ক্ষমতায় আসে দলটি। ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের নির্বাচনে তিন-চতুর্থাংশ আসনে বিজয় অর্জনের মাধ্যমে ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোট সরকার গঠিত হয়। এরপর ২০১৪ সালের ৫ জানুযারি দশম জাতীয় সংসদ নির্বাচনে জিতে দ্বিতীয় এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করে আওয়ামী লীগ। উন্নয়নের মহাসড়কে আজ বাংলাদেশ বিশ্বের মাথা উচু করে এগিয়ে চলছে । আমরা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা  দীর্ঘায়ু কামনা করি । এতিম দেশনেত্রী পিতার স্বপ্নবাস্তবায়নে লক্ষে ‍বাংলাদেশকে এগিয়ে নিতে নির‍লস কাজ করে যাচ্ছেন ‌। আজকের ডিজিটাল বাংলাদেশ শেখ হাসিনার প্রয়াস ।

এমেয় উপস্থিত ছিলেন , নারায়নগঞ্জ জেলা মহিলা আওয়ামী আইনজীবী পরিষদের ‍সাধারণ সম্পাদক এড. নাসিমা হাসনাত সিনিয়র সহ সভাপতি এড.ওয়াহিদা আক্তার রিতা,  ও সহ সভাপতি এড. দেলোয়ারা বেগম, আইনজীবী রিনার আমন্ত্রনে উপস্থিত ছিলেন, জেলা ও দায়‍রা আদালতের পিপি এড. ওয়াজেদ আপলী খোকন,  নারায়গণঞ্জ জেলা আইনজীবী পরিষদের সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল , জিপি মেরিনা বেগম, সম্মিলিত আইনজীবী পষিদের সিনিয় সচিব এড. মাসুদুর ‍রাউফ সহ অন্যান মহিলা নেত্রীবৃন্দ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!