বুধবার, অক্টোবর ২৮, ২০২০

আওয়ামীরীগকে বিতর্কিত করতে একটি মহল স্বরযন্ত্র করে যাচ্ছে : আনোয়ার হোসেন

 

নারায়নগঞ্জ কথা :  জেলা আওয়ামীলীগের কার্যালয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে জেলা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

২৮ সেপ্টেম্বর  শনিবার বিকেল ৫টা নারায়ণগঞ্জ সদর ২নং রেলগেট জেলা  আওয়ামীলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন  করা হয়। প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন ।

তিনি বলেন, জা‌তির জনক বঙ্গবন্ধুর সু‌যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দেশকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নয়নের রোল মডেল হিসেবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছে বলেই দেশ আজ এগিয়ে যাচ্ছে। একটি অসাম্প্রদায়িক সন্ত্রাসমুক্ত দেশ হিসেবে বিশ্বের দরবাওে আজ পরিচিতি লাভ করেছে। অথচ তাকেই ২১বার হত্যার চেষ্টা চালানো হয়েছে। ১৯৭৫ সালের ১৫আগষ্ট তার পরিবারের সদস্যদেরকে নির্মমভাবে হত্যা করা হয়। কিন্তুু তিনি সেদিন প্রানে বেঁচে গিয়েছিলেন। এমনকি তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদেও বাঁচাতে জিয়াউর রহমান আইন করেছিলেন যাকে করে এ হত্যাকান্ডের বিচার না হয়। কিন্তুু তিনি ক্ষমতায় এসে অপরাধীদের বিচারের কাঠগড়ায় দাড় করিয়েছেন।

তিনি আরো বলেন, আজকে প্রধানমন্ত্রী দেশে শুদ্ধি অভিযান পরিচালনা করছেন। যাতে করে কোন অপরাধী, দূর্নীতিবাজ, ভূমিদস্যু, মাদক ব্যবসাযীরা ছাড় না পায়। প্রধানমন্ত্রীর এ অভিযানের সাথে আমরাও একমত পোষন করছি,আওয়ামীরীগকে বিতর্কিত করতে একটি মহল স্বরযন্ত্র করে যাচ্ছে।আসেন আমরা সবাই জেলা মহানগর আওয়ামীলীগ এক হয়ে মানুষের কল্যাণে কাজ করি ।

সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, এড. ওয়াজেদ আলী খোকন, জিএম আরমান, জিএম আরাফাত সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!