শনিবার, অক্টোবর ২৪, ২০২০

কুচক্রী মহল আমার সম্মান নষ্ট করার প্রয়াস চালাচ্ছেন -নাজমুল আলম সজল

 

নারায়ণগঞ্জ কথা ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল সংবাদ সম্মেলনে বলেন, আমি আদর্শের রাজনীতি করি, সব জাগায় ভালো মন্দ মানুষ আছে, আমি মন্দের পক্ষে কখনো ছিলাম না । কিছু মহল আমার ও আমার পরিবারের সম্মান নষ্ট করতে কুচক্রী মহলের সাথে মিলে আমাদের সম্মান নষ্ট করার প্রয়াস চালাচ্ছেন। সোমবার (১৮ র্মাচ) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের তথ্যসূত্রসহ এসব কথা জানান ।

তিনি সাংবাদিকদের সত্য উদঘাটন করার প্রসংগে বলেন, নিঁখোজ সাদমানের এপন পরিবারের খোঁজ খবর নেন আপনারা, ওদের ডোপ টেষ্ট করা হোক। ওরা দুই ভাই কি কাজ করে, কি ওদের আয়ের উৎস। এ বিষয়ে প্রশাসন খতিয়ে দেখুন। শুধু আমি নই তার আপন চাচা ও চাচাতো ভাইদের জড়িয়েও বিভ্রান্তি মূলক কথাবার্তা বলছে এবং যে ছেলে তাঁর মাকে প্রহার করে রক্তাক্ত করেন, তাঁদের ইতিহাস আর চরিত্র জাতির জানা দরকার এজন্য যে তাঁদের হাত থেকে অন্য মানুষের সম্মান আশা করা যায়না ।

তিনি আরো বলেন, এ শহরে কিছু মানুষ আছে কেউ অপহরন বা খুন হলেই ব্যানার নিয়ে দাঁড়িয়ে ওসমান পরিবারের বিরুদ্ধে কথা বলে । শহরে কি শুধু তারাই বসবাস করে ? আর কোনো মানুষ নেই ?

রাজনীতির আদর্শ সম্পর্কে তিনি বলেন, অপরাজনীতির বিরুদ্ধে আমি আন্দোলন করবো এবং সমাজে আমার মানহানী করায় আমি তাদের বিরুদ্ধে মামলা করবো বলে জানান ।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ কবীর হোসেন, মোঃ নাছির শেখ (এসোসিয়েট), পরিচালক মোঃ আতাউর রহমান (জেনারেল), বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আলী আহমেদ শেখ, মোঃ আব্দুল হাই, মোঃ মনির হোসেন, মোঃ আতাউর রহমান, সুশান্ত পাল চৌধুরী, বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মোঃ সাখাওয়াত হোসেন সুমন, মোঃ নাছিম আহমেদ (এসোসিয়েট), মোঃ আতাউর রহমান, মোঃ শাহীন হোসেন, সফিউদ্দিন সোহেল, সাইফুল ইসলাম, আবু সাঈদ, শাহ ফয়েজ উল্লাহ, জিল্লুর রহমান লিটন, সাফায়েত আলম সানি, মোঃ ইব্রাহীম, মোঃ মামুন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!