মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম শুভ জম্মদিন উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা পরিষদ উদ্যোগে দোয়া

 

মাহফিলনারায়ণগঞ্জ কথা : বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম শুভ জম্মদিন উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর উদ্যোগে দোয়া মাহফিল

শুক্রবার বাদ জুম্মা শহীদ মিনার প্রাঙ্গণে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । নারায়ণগঞ্জ জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি ডা. মুহাম্মদ কামারুজ্জামান বুলেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল।

বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এম. এইচ খান, সহ সভাপতি নুরুন্নবী ভূঁইয়া, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান ।

আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ রিপন, জেলা কমিটির কার্যকরী সভাপতি এস. এস এপোলো, সমাজ কল্যাণ সম্পাদক আব্দর সামাদ, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহ-সভাপতি জোবায়ের আলম, সদর উপজেলা কমিটির সভাপতি আনিছুর রহমান মিশু, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম জুয়েল প্রমুখ । এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় এবং নেওয়াজ বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!