খেলাধূলাই পারে মনের সব ক্লান্তি দূর করে দিতে : এম আর কে রিয়ান

 

স্টাফ রিপোর্টার :নাসিক ১৭নং ওর্য়াড কাউ‌ন্সিলর আব্দুল করিম বাবুর পু‌ত্র এমআরকে রিয়েন খেলাটির শুভ উদ্বোধন ঘোষনা করে তিনি বলেন, আমরা আমাদের এই দেশটাকে মাদকমুক্ত দেশ গড়তে সকলে এগিয়ে আসতে হবে। খেলাধূলা আমাদের সকলের শরীর ও মনকে ভালো রাখে। তাই খেলাধূলায় করতে মাঠে আসতে হবে মোবাইল গেম খেললে তা পরিপূর্ণ হবেনা ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর ) বিকালে জিমখানাস্থ আলাউদ্দিন খান স্টেডিয়ামে আয়োজিত খেলায় তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, আধুনিক জীবনে যৌথ পরিবার বা একান্নবর্তী পরিবার ভেঙ্গে গিয়ে ছোট ছোট নিউক্লিয় পরিবারে পরিণত হচ্ছে । এর ফলে বাচ্চারা বড় বেশি একাকিত্বে ভুগছে । এরপর আছে লেখাপড়ার চাপ, পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পাওয়ার চাপ । এইসব টানাপোড়েনে ছাত্র-ছাত্রীদের প্রাণ ওষ্ঠাগত । প্রবল চাপে অনেক বাচ্চা অসুস্থ হয়ে পড়ে । এই সব সমস্যা থেকে মুক্তি দিতে পারে খেলাধূলা । খেলাধূলাই পারে মনের সব ক্লান্তি দূর করে দিতে । তাই আমাদের বড়দের এদিকে বিশেষ ভাবে নজর দিতে হবে যাতে আমাদের নতুন প্রজন্ম উন্মুক্ত প্রান্তরে একটু নিশ্বাস নিতে পারে এবং মুক্ত বিহঙ্গের মতো উড়তে পারে ।

এম আর কে রিয়ান অয়ন ওসমান সম্পর্কে বলেন, নারায়ণগঞ্জ–৪ আসনের এমপি শামীম ওসমান সাবের পুত্র অয়ন ওসমানের সদ্য ভূমিষ্ঠ সন্তানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এসবি ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক এমআরকে রিয়েনের পৃষ্ঠপোষকতায় খেলায় অংশ নেয় কাশিপুর একাদশ ও বাবুরাইল একাদশ দল। জিমখানাস্থ আলাউদ্দিন খান স্টেডিয়ামে কাউন্সিলা কাপ ফুটবল টুর্নামেন্টে উদ্ভোধণী খেলায় শুক্রবার বাবুরা‌ইল ক্রীয়া সংসদ কে ২ গোলে হারিয়ে নীরব স্যাটালাইট একাডেমী জয়লাভ করেন ।

টানটান উত্তেজনার মধ্য দিয়ে ২-০ গোলে খেলার সমাপনী ঘটে। এ খেলায় জয় লাভ করে এস এম নাসির (টিম ম্যানেজার) নিরব স্যাটালাইট একেডেমির কাশিপুর একাদশের দল।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যুৎ চাচা স্মৃতি সংসদের  ক্রিড়া ব্যক্তিত্ব আজমত উল্লাহ, জামাল উদ্দিন, নাসির, আলমগীর, আকবর বেপারী, রতন বেপারী, আরজু সরদার, আলমগীর,  রিয়াদ, হিমেল, তানিম, সুমন , বিল্লু প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares