শনিবার, অক্টোবর ২৪, ২০২০

সকল কাউন্সিলার একসাথে কাজ করে যাচ্ছি : প্যানেল মেয়র-১ বিভা হাসান

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডে প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান বাপ্পী স্মরণী এলাকায় রাস্তা পাকা, ড্রেন নির্মাণ ও আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন ।

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর বিকাল ৪টা ১৮নং ওয়ার্ড শহীদ বাপ্পী স্মরণী থেকে ১৭নং মুসলিমনগর,  এলাকায় প্রায় ৩৫০/৯ ফুট কাঁচা রাস্তা আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন।

প্যানেল মেয়র-১ বিভা হাসান বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ  করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে সর্বত্র কাজ করে যাচ্ছেন উন্নয়নের অগ্রযাত্রার অংশ হিসেবে নারায়ণগঞ্জের সিটি এলাকার সকল রাস্তা-ঘাট এর ব্যাপক উন্নয়ন দেখেছেন।

আমি কর্মে বিশাষী, আমি উন্নয়ন কাজে জনগনের সহযোগিতা চাই ,জনগনের সহযোগিতার থাকলে ঐক্যবদ্ধ ভাবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর উন্নয়নের মিশন বাস্তবায়ন হবে। আমরা সকল কাউন্সিলার একসাথে কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষের স্বাভাবিক জীবন যাত্রায় সকল প্রকার উন্নয়ন করার জন্য আমরা সর্বদা কাজ করে যাবো। আশাকরি আগামী দিনে আমাদের এই সিটিতে সকল উন্নয়ন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নেতৃত্বে শেষ করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ইঞ্জিনিয়ার মোঃ নাজমুল হক, মোঃ মতিউর রহমান মতি,সমাজ সেবক মোঃ আলী হোসেন ও এলাকাবাসি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!