শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

শিশু ধর্ষণ মামলার আসামী লিটন গ্রেফতার

 

নারায়নগঞ্জ কথা : নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা শান্তিনগর এলাকার বাচ্চু মিয়ার ছেলে লিটনকে (৪৫) শিশু ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকার কেরানীগঞ্জ থানার কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে লিটনকে গ্রেফতার করে র‌্যাব-১১’র একটি টিম। র‌্যাব-১১’র মেজর তালুকদার নাজমুছ সাকিব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য গণমাধ্যমকে জানান।

নাজমুছ সাকিব বলেন, গ্রেফতারকৃত লিটনকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় ধর্ষণের শিকার মেয়েটি ১০ বছরের শিশু। সে প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীতে পড়াশুনা করতো। শিশুটি তার পরিবারের সাথে রূপগঞ্জের শান্তিনগর এলাকায় বসবাস করতো। ঘটনার দিন গত ২২ সেপ্টেম্বর বিকালে শিশুটি তার বাসার পাশের বালুর মাঠে খেলাধুলা করার সময় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে কৌশলে শিশুটিকে লিটন তার কাম-প্রবৃত্তি চরিতার্থ করার উদ্দেশ্যে তার নির্জন বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর এ ব্যাপারে কাউকে কিছু না বালার জন্য ভিকটিমকে হুমকি দিয়ে বাড়ী পাঠিয়ে দেয়। পরবর্তীতে ভিকটিম বাড়ী এসে ব্যথায় চিৎকার করলে আশেপাশের বাড়ির লোকজন চলে আসে এবং আসামী লিটন পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার (২৩ সেপ্টেম্বর) ভিকটিমের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) মোতাবেক একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, গোপন অনুসন্ধানের মাধ্যমে সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল বুধবার ভোর রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী লিটনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। “

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!