বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

পাগলা বাজারের সাবেক সভাপতি শাহ ‍আলম গাজী টেনু’কে ফুলেল শুভেচ্ছা

 

ফতুল্লা প্রতিধিনি : পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির তিন তিনবারের নির্বাচিত সাবেক সভাপতি শাহ ‍আলম গাজী টেনু কে ফুলের শুভেচ্ছা জানান ।

২৫ সেপ্টেম্বর( বুধবার) সন্ধ্যায় তার নিজ গৃহে বাজার বহুমূখী সমবায় সমিতির নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে  শুভেচ্ছা জানানো হয় ।

এ সময় শাহ ‍আলম গাজী টেনু  বলেন, আমি দীর্ঘদিন যাবত থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় ছিলাম আল্লাহ পাকের অশেস রহমতের কারনে ‍আপনাদে দোয়ায় সুস্থ হয়ে দেশে আসতে পেরেছি আপনারা আমার সব সময় জন্য সুস্থ কামনা করেছেন তাই আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞ।আমি এই পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির সকলে সদা সর্বদা মঙ্গল কামনা করি । আপনাদের মাঝে যদি ঐক্য থাকলে  কখনো ভ্রাতৃত্ববন্ধন বিনষ্ট হবেনা । ঐক্য সাফল্যের চাবিকাঠি ।

এ সময় উপস্থিত ছিলেন পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, সহ সভাপতি লুৎফর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ইমাম হাসান, কেশিয়ার জাহিদ হাসান বেলাল, প্রচার সম্পাদক শাহজাহান, ক্রীড়া সম্পাদক শাহ আলম, সদস্য কামাল, মুক্তার প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!