বিআরটিসি’র ট্রাফিক ইনচার্জকে মারধরের ঘটনায় কর্মবিরতি

নারায়নগঞ্জ কথা : বিআরটিসির ট্রাফিক ইনর্চাজ ফরহাদ হোসেনকে মারধরের ঘটনায় কর্মবিরতি পালন করছে বিআরটিসির শ্রমিক। বিআরটিসির ট্রাফিক ইনর্চাজকে মারধর করার অভিযোগ উঠেছে ডিপো ম্যানেজার জেডএ কামরুজ্জামানের বিরুদ্ধে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বিআরটিসির শ্রমিকরা জানায়, কামরুজ্জামান ফরহাদের কাছে টাকার হিসাব চায়। পরে ফরহাদ বলেন হুট করেই তো এত টাকার হিসাব দেওয়া যায় না, একটু সময় লাগবে। ম্যানেজারের কথায় ফরহাদ কোনমতে একটি হিসাব বুঝিয়ে দেন। শ্রমিকরা বলেন, হিসাবে কিছুটা গড়মিল থাকার কারণে কামরুজ্জামান ফরহাদকে চড়-থাপ্পড় দেন ও ষ্টিলের চিকন একটি পাইপ দিয়ে মারধর করতে থাকেন। একপর্যায়ে তার গাড়িতে করে কামরুজ্জামানের বাড়ি বন্দরের বাগমোড়ায় নিয়ে যান। পরে ফরহাদের স্ত্রীকে ফোন দিয়ে বলেন, টাকা না দিলে ফরহাদকে ছাড়া যাবে না।

এ বিষয়ে অভিযুক্ত কামরুজ্জামান জানায়, ফরহাদের কাছে হিসাব চাওয়ার পর সে যেই হিসেব দিয়েছে তাতে ২৫ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। এ নিয়ে তার সাথে হালকা কথা কাটাকাটি হয় আমার। আর তাকে আমি জোর করে আমার গাড়িতে করে বন্দর নিয়ে যাইনি। সে নিজেই আমাকে বলে ভাই আপনি চলেন আমি আপনাকে সেখানে গিয়ে সব হিসাব দিয়ে দিবো। পরে সে তার স্ত্রীকে ফোন দিয়ে বাকি ২৫ হাজার টাকা আমাকে বুঝিয়ে দেয়।

Shares