Home বিনোদন বনসালির নির্দেশনায় পর্দা শেয়ার করবেন সালমান-শাহরুখ

বনসালির নির্দেশনায় পর্দা শেয়ার করবেন সালমান-শাহরুখ

0
বনসালির নির্দেশনায় পর্দা শেয়ার করবেন সালমান-শাহরুখ
বনসালির নির্দেশনায় পর্দা শেয়ার করবেন সালমান-শাহরুখ

ডেস্ক নিউজঃ বলিউড সিনেমা বলতে গেলে অবধারিতভাবে চলে আসে সালমান খান ও শাহরুখ খানের নাম। সিনেমার বাজারে উভয়েরই ভক্ত সংখ্যা ব্যাপক। তাদের ভক্তরা চান জনপ্রিয় এই দুই অভিনেতা একসাথে পর্দা শেয়ার করুক। সর্বশেষ ‘জিরো’ ছবির একটি গানে সালমান খান ও শাহরুখ খানকে এক সাথে দেখা। ভক্তদের জন্য সুখবর হলো, শিগগিরই নতুন একটি ছবিতে একসাথে দেখা যেতে পারে হিন্দী ছবির এই দুই অভিনেতাকে।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বনসালীর নতুন ছবিতে একসাথে দেখা যাবে শাহরুখ এবং সালমানকে।

সূত্রটি জানায়, সালমান-সঞ্জয়ের পরবর্তী ছবিতে শাহরুখ খানও কাজ করতে পারেন। বিষয়টি নিয়ে এরই মধ্যে আলোচনা হয়েছে। সর্বশেষ এই দুই সুপারস্টারকে এক সাথে দেখা গেছে ‘হাম তোমহারে হেই সনাম’ ছবিতে। এছাড়া সালমান খানের ‘টিইউব লাইট’ ছবিতে শাহরুখ খান অতিথি চরিত্রে কাজ করেছেন; এবং শাহরুখ খানের ‘জিরো’ ছবিতে অতিথি হয়েছেন সালমান খান। দুই খান এক সাথে থাকায় বনসালীর নতুন প্রজেক্টের দর্শক এমনিতেই বেড়ে যাবে।

এই খবরটি নিয়ে বলিউডের সূত্রটি বলেছে, বনসালি বরাবারই বড় বাজের ছবি বানান। নতুন খবরটি যদি সত্য হয়, শাহরুখ এবং সালমান উভয়ের ভক্তদের জন্য এটা বিশাল প্রাপ্তি হবে। তারা দুজন মিলে পর্দায় জাদু তৈরী করবে।

সালমান খান এখন ব্যাস্ত আছেন ‘ভারত’ছবি নিয়ে। আগামী ঈদ উপলক্ষ্যে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সালমান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন, ক্যাটরিনা কাইফ, দিসা পাটনি, তাবু, জ্যাকি শরফ প্রমুখ।