বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

শিশু ধর্ষণ চেষ্টা গ্রেফতার ইদ্রিস আলী ওরফে ইদু

 

সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের ইদ্রিস আলী ওরফে ইদু নামের  শিশু ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.মিল্টন হোসেনের আদালতে প্রেরণ করেন।শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজার উপজেলার নোয়াকান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দী শেষে ইদ্রিস আলীকে জেলহাজতে প্রেরণ করা হয়।

ইদ্রিস আলী ওরফে ইদু গত ২৯ আগস্ট বাড়ির উঠানে খেলার করার সময় কৌশলে ঘরে নিয়ে ওই শিশুকে ধর্ষণ চেষ্টা করে । ঘটনার পর ওই শিশুর মা বাধি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহারে ওই শিশুর মা উল্লেখ করেন, আমার স্বামী চট্টগ্রামে কাপড়ের ব্যবসা করেন। তিনি ৮বছর ও আড়াই বছরের দুই কন্যা সন্তান নিয়ে কাপড়ের ব্যবসা করেন।অভিযুক্ত প্রতিবেশীর স্ত্রী রূপঞ্জের একটি গার্মেন্টে চাকুরি করেন।

সে সুবাদে ধর্ষণচেষ্টাকারী বাড়িতেই থাকে। ঘটনার দিন আড়াই বছরের কন্যা বাড়ির উঠানে খেলা করছিল। কৌশলে  ইদ্রিস আলী তার ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে  শিশুকে ধর্ষণের চেষ্টা করে।

শিশুকে তার মা কোলে নিলে সে ব্যাথা অনুভব করছে বলে জানায়। পরে বিষয়টি ইদ্রিস আলীর কাছে জানতে চাইলে সে সে অসংলগ্ন কথা বলে। এক পর্যায়ে ইদ্রিস আলী বাড়ি ছেড়ে পালিয়ে যায়। ঘটনার পর ওই শিশুকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) তাহিদউল্লাহ জানান, শিশু ধর্ষণকারীকে গ্রেফতারের পর নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!