আমার বিরুদ্ধে যারা মামলা করেছে মনে হয়না তারা আওয়ামী লীগ করে : খোকন

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ এর সদস্য গ্রহণ সভার আয়োজন করা হয়।নারায়ণগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য এম,ও,এফ খোকন ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সদস্য গ্রহণ সভার আয়োজনে বক্তব দেন।

১৬  সেপ্টেম্বর (সোমবার) বিকাল  টায় শাহি মহল্লা আলী মেম্বার এর বাড়ির সামনে  আওয়ামী লীগ এর সদস্য গ্রহণ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, আমার খুব দু:খ লাগে এক দিনেই তারা আমার নামে থানায় ৫ টি অভিযোগ করে এমনকি মামলাও করে বিভিন্ন পত্র পত্রিকার সংবাদের মাধ্যমে আমাকে চাদাবাজ সন্ত্রাসী বানিয়ে লেখা লেখি করা হয়েছে আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি আরও বলেন, যারা আমার নামে মিথ্যা অভিযোগ এবং মামলা দিয়েছেন তারা মনে হয়না সত্যিই আওয়ামী লীগ করে। আমি আবারও বলছি আমি কোন ভাবে কোন খারাপ কাজে জরিত না প্রতিদিন চাকরি করি খুব কস্টে উপার্জন করি ঘরে বসে বসে নয়। তাই আবারও বলছি মানুষকে মিথ্যা মামলা দিয়া হয়রানি করার চেস্টা কইরেন না।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগ এর কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আলাউদ্দিন হাওলাদার, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এ বি এম ডাঃ আনোয়ার, আওয়ামী লীগ নেতা ফজলুল হক কনট্রাক্টর সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।