বুধবার, ডিসেম্বর ২, ২০২০

একজন ছাত্রী প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরল

 

নারায়ণগঞ্জ কথা : রূপগঞ্জ বাংলাদেশের একটি সম্ভাবনায় উপজেলা। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে এখানে ব্যাপক উন্নয়ন করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি অত্যন্ত সততার সাথে দায়িত্ব পালন করে রূপগঞ্জ উপজেলার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে সরকারকে সহযোগিতা করেছেন। গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের কাজে মুগ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের ব্যাপারে নারায়ণগঞ্জের অন্য উপজেলার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জকে বাড়তি গুরুত্ব দেন। তার প্রমাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতবার গণভবণ থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে নারায়ণগঞ্জের উন্নয়নের বিষয় জানতে চেয়েছেন ততবার রূপগঞ্জের প্রশংসা করেছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) গণভবণ থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে রূপগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া প্রধানমন্ত্রী রূপগঞ্জের জামদানি পল্লীর খোজ খবর নিয়েছেন। তিনি একজন জামদানি উদ্যোক্তার সাথে কথা বলেছেন। নারায়ণগঞ্জে একটি মেডিকেল কলেজ ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের কথা জেলা প্রশাসক ও একজন ছাত্রী প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরলে প্রধানমন্ত্রী বলেন, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থা আমরা করব। কোন বেসরকারি উদ্যোক্ত এলে আমরা দিয়ে দেব। নারায়ণগঞ্জে  অনেক অর্থশালী ব্যবসায়ী লোক আছে তারা যদি আসে আমরা পারমেশন দিয়ে দেব।

এসময় প্রধানমন্ত্রী বলেন,রূপগঞ্জ এবার শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। রূপগঞ্জের রূপের ঝলক আরো বেড়ে যাবে এতে কোন সন্দেহ নাই। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান,নারায়ণগঞ্জ  ৫ আসনের এমপি সেলিম ওসমান,জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার হারুন অর রশীদ,জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারী, শ্রমিক লীগ নেতা কাউছার আহমেদ পলাশ, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সহ অনেকে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!