হৃদয় হত্যা মামলার ৪ নম্বর আসামী পুলিশের টর্চারের শিকার আরফিন : দাবী পরিবারের

269
হৃদয় হত্যা মামলার ৪ নম্বর আসামী পুলিশের টর্চারের শিকার আরফিন : দাবী পরিবারের

নারায়ণগঞ্জ কথা :নারায়ণগঞ্জের পাইকপারায় হৃদয় হত্যা মামলার ৪ নম্বর আসামী আরফিনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে নির্মম ভাবে টর্চার করে পুলিশ। টর্চারে গুরুত্বরভাবে আহত হয়ে আরফিন  পুলিশ তাকে নিয়ে হাসপাতালে নিয়ে জান । এমন অভিযোগ করে আরফিনের পরিবার।

রবিবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে নারায়ণগঞ্জ মডেল থানায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়।

জিজ্ঞাসাবাদেও এক সময় তাকে নির্মম ভাবে অত্যাচার করা হয়। তার অবস্থা গুরুত্বর হওয়ায় পুলিশ তাকে নারায়ণগঞ্জ ১০০শয্যা ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল এ পাঠানো হয়। এ ব্যাপারে তার পরিবারের লোকজন আরও বলেন, পুলিশের অমানবিক নির্যাতনের কারনেই আরফিনের গুরুতর অবস্থা হয়েছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ ১০০শয্যা ভিক্টোরিয়া হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা. গোলাম মোস্তফা বলেন, উক্ত আসামীর শরিরে টর্চারের কোন আলামত পাওয়া যায়নি। শ^াষকষ্টের কারনে আসামির অবস্থা গুরুত্বর হয়ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন, আসামীর মৃগী রোগ ছিল। আমরা তাকে নারায়ণগঞ্জ ১০০শয্যা ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাই। অবস্থার উন্নতি না হওয়ায় আমরা তাকে ঢাকা নিয়ে যাই। বর্তমানে সে সুস্থ আছে এবং তাকে কোর্টে চালান করা হয়েছে। এ ব্যাপারে নাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আসামির পরিবার থেকে একটি ফোন কল আসে তার প্রেক্ষিতে আমি নারায়ণগঞ্জ ১০০শয্যা ভিক্টোরিয়া হাসপাতালে উপস্থিত হই। পরবর্তিতে আমি জানতে পারি আরফিন সুস্থ আছে।