শামীম ওসমানের সমাবেশে তাক লাগিয়ে দিলেন সেচ্ছাসেবকলীগ নেতা কাউসার

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জনসভায় রুখে দাঁড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে’- এই শ্লোগানকে সামনে রেখে আয়োজিত সমাবেশে চমক দেখিয়েছেন মহানগর ২৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতা কাউসার আহমেদ।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে চাষাড়ায় বিশাল মিছিল নিয়ে নগরবাসীকে তাক লাগিয়ে নাঃগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেনের নেতৃত্বে বিশাল কর্মীর বহর নিয়েন গরীর মিশনপাড়ায় নবাব সলিমউল্লাহ সড়কের সভাবেশে যোগ দেন কাউসার আহমেদ।

রুখে দাঁড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে’- এই শ্লোগানকে সামনে রেখে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সমাবেশে প্রশাসনকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আগুন নিয়ে খেলবেন না, পারবেন না। আওয়ামী লীগ একটি আগুন, নারায়ণগঞ্জ একটি আগুন। প্রশাসনের মধ্যে শুদ্ধি অভিযান চালান। সেনাবাহিনী পারেনি, র‌্যাব-বিজিবি পারেনি। আর পুলিশতো আমাদেরই।

তিনি বলেন, প্রশাসনের কিছু অতি উৎসাহী আছে। হয়তো জামায়াত-শিবিরের হবে। হয়তো বা তাদের বাপ-দাদারা জামায়াত শিবিরে ছিল। অনেকের আজকের এই সমাবেশ নিয়ে অনেক প্রশ্ন ছিল। তাদের উদ্দেশ্যে বলছি, যদি জননেত্রী শেখ হাসিনা অপশক্তির বিরুদ্ধে ডাক দেয় তখন আমরা ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত আছি, এটা জানান দিতেই সভা। এই সভা লোকাল কোন ইস্যুতে না।

উক্ত মিছিলে আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগ নেতা ইফকাত আহমেদ পাপ্পু ও খোরশেদ।