মায়ের বিচারের দাবীতে শিশু লামিয়ার কান্না

 

নারায়ণগঞ্জ কথা : আরজু হত্যা নিয়ে নতুন করে ষড়যন্ত্র , একজন আইনজীবী হওয়ার কারণে বিচার না হওয়ায় বাদীর পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি এবং বাদীর পরিবার সবাইকে প্রাণ নাশের হুমকির অভিযোগে সাংবাদ সম্মেলন করেন।

সোমবার (০২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে নিহত আরজুর পরিবার এই সংবাদ সম্মেলন করেন ।

সাংবাদ সম্মেলনে এড হামিদা খাতুন লিজা বিষয়ে তাঁরা বলেন, হামিদা খাতুন একজন এডভোকেট হওয়াতে আমাদের পক্ষে কোনো এডভোকেট মামলা নিতে রাজী হচ্ছে না এবং আমাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে । বিভিন্ন সময়ে আমাদের বিভিন্ন মহল থেকে মামলা তুলে নেয়ার জন্যে প্রাণনাশের হুমকি প্রদান করে আসছেন।

তারা আরও জানান, আসামির পরিবারের ভয়ভীতিতে নিহতের ছোট মেয়ে লামিয়া কোচিংয়ে যেতে পারছেনা। তাদের প্রশ্ন ” কোনো আইনে কি আছে উকিলদের বিচার হয়না, এটা কেমন আইন এটা কেমন গণতন্ত্র? তাহলে আমরা সাধারণ মানুষ কোথায় যাবো। নারায়ণগঞ্জ জজ কোর্টে ১২ উকিল থাকা সত্ত্বেও কোনো উকিল মামলা নিচ্ছেনা। পরবর্তীতে তারা মামলা নিলেও উকিলদের আমাদের পক্ষে পাচ্ছি না। আমাদের গোটা পরিবার আইনজীবী উকিলদের হাতে জিম্মি ।

পরিশেষ কান্না বিজরিত কন্ঠে তারা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলার স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা চায় নিহত আরজুর গোটা পরিবার।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares