Home ঢাকা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের বিশাল শোক র‌্যালী

মহানগর আওয়ামীলীগের বিশাল শোক র‌্যালী

মহানগর আওয়ামীলীগের বিশাল শোক র‌্যালী
মহানগর আওয়ামীলীগের বিশাল শোক র‌্যালী

নারায়ণগঞ্জ কথা : ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বিশাল শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা একে একে মিছিল নিয়ে জড়ো হয়। পরে  একটি বিশাল শোক র‌্যালী জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যার ঘোষনায় আজ আমরা বাঙালী, যার স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

১৯৭৫ সালে ১৫ আগষ্ট তাকে স্বপরিবারে নৃসংশভাবে হত্যা করেছিল বাঙালী মুখোশ ধারি রাজাকাররা। আজ আমরা হারিয়েছি জাতির জনককে কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বঙ্গবন্ধু বেঁচে আছে প্রতিটি বাঙ্গালীর হৃদয়ে। বেঁচে আছে তার তার সোনার বাংলা গড়ার স্বপ্ন। বঙ্গবন্ধু যদি দেশ স্বাধীনের ঘোষনা না দিতেন তাহলে আজ আমরা বাংলায় কথা বলতে পারতাম না। তাই এই শোকের মাসে আমাদেরকে শপথ নিতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ে তুলতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, আহসান হাবিব, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করীম বাবু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবীর হোসেন, হোসীয়ারী সমিতির সহ-সভাপতি মোঃ কবীর হোসেন, পূজা উদযাপন পরিষদের অরুন দাস, শিশির দাস অমল, কৃষ্ণ আচার্য্য সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীগণ।

Shares
error: Alert: Content is protected !!