শনিবার, অক্টোবর ২৪, ২০২০

পুলিশ ডাক্তার সবাই আওয়ামী লীগ হয়ে গেছে- শামীম ওসমান

 


নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, এখনও ষড়যন্ত্র চলছে। ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো ঘটনা এখনও ঘটতে পারে।

এখন দেখি সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। পুলিশ, ডাক্তার সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। তাদের কারণে আসল আওয়ামী লীগ পিছনে পড়ে গেছে। আমার কাছে কেমন কেমন লাগে। আমি একটু গন্ধ বেশি পাই। কারণ আমি নিজে ভিকটিম ছিলাম।


শনিবার (৩১ আগস্ট) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) উদোগে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী করা হয়েছিল, মন্ত্রী হয় নাই। ছাত্রলীগের কেন্দ্রীয় সেক্রেটারী করা হয়েছিল, সেক্রেটারী হই নাই। আমরা রাজনীতি করি দেশকে ভালোবেসে, রাজনীতি করি সত্যকে উঁচু করে তোলার জন্য, রাজনীতি করি সাদাকে সাদা কালোকে কালো বলার জন্য। এখন সবাইকে মুক্তিযুদ্ধ মনে করলে সমস্যা। সবাইকে আওয়ামী লীগ মনে করলে সমস্যা। অমুক্তিযুদ্ধের ধাক্কায় প্রকৃত মুক্তিযোদ্ধারা চলে যায়। চরম দুঃশ্চরিত্র দুর্নীতিবাজরাও দুর্নীতি মুক্ত করার কথা বলছে। এ সিমটম ভাল না।

তিনি আরও বলেন, চারদিকে আমি গন্ধ পাই। আমাকে আঘাত করেন কোন সমস্যা নাই। কিন্তু কারও টাকায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগকে ধ্বংস করতে দেয়া হবে না। কারও কাছে মাথা নত করি না। নারায়ণগঞ্জকে নিয়ে কাউকে খেলতে দিব না। কারো সঙ্গে কোন আপোষ করবো না। মুখোষ উন্মোচন করতে আমার বেশি সময় লাগবে না।

স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. চৌধুরী ইকবাল বাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. আবু জাহের, স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব ডা. এমএ আজিজ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!