শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

জেনারেল হাসপাতালে আকতার বানু সংবর্ধনা অনুষ্ঠান

 

নারায়ণগঞ্জ কথা রিপোর্ট : আল্লাহ ছাড়া মাবুদ নাই।এ কথাটি সত্য। আমি মনে করি ডাক্তারই হচ্ছে মানুষের সেবক। তবে নাস ছাড়া ডক্টরস সেবক হতে পারে না। নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে হেড সুপাররেনট সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য জেলা সিভিল সার্জন এসব বলেন।

২৬ আগস্ট সোমবার দুপুরে সদর থানার জেনারেল হাসপাতাল মিলনায়তনে হাসপাতালের নার্সএসোসিয়েশন উদ্যোগে নবাগত উপসেবা তওাবধায়ক শিরিন আকতার বানু সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাসুমা সিদ্দিকী ও মাহমুদা আকতার সনচালনায় ডাঃ ডলি রাণী যোষিৎ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজ। বিশেষ অতিথি ছিলেন ডাঃ মোঃ আসাদুজ্জামান আর .এম. ও জেনারেল হাসপাতাল।

প্রধান অতিথি আরও বলেন,হাসপাতালের নার্সেরা সারাজীবন রোগীর সেবা করে আসছে।এতে কোন সন্দেহ নেই।কিন্তু একটা খারাপ কাজ সারাজীবনের সুনাম নষ্ট করবে।সেদিকে সজাগ দৃষ্টি রাখবে। বিশেষ অতিথি তার বক্তব্য বলেন,আপনারা নবাগত শিরিন বানুকে সহযোগিতা করবেন। তাহলে তার কাজ করতে সুবিধা হবে। নবাগত উপসেবা তওাবধায় শিরিন আকতার বলেন,এই হাসপাতালে রোগীরা কাঁদতে কাঁদতে আসবে। আর হাসতে হাসতে যাবে।নার্সদের জন্য কোন গাড়ী নেই।তাই আমি আশা করি সবাই বাসা থেকে সময় নিয়ে বের হব যাতে তাড়াতাড়ি আসতে পারি। এ সময় উপস্থিত ছিলেন নাসিক কলেজের মোঃ আরিফ,সালমা, রহিমা, সুলচনা,হাবিব,অনলাইন নিউজ পোর্টালের সিনিয়র সাংবাদিক পন্ডিত হোসেন, সিনিয়র ফটো সাংবাদিক রাজু ও রিপন। সভাপতি তার শুভেচ্ছা বক্তব্য বলেন, দায়িত্ব পালনে অবহেলা করিনি। আপনার ও সহকমীদের সহযোগিতা কামনা করছি। আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি সমাপ্তি ঘটে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!