Home আইন-আদালত ফতুল্লায় শাহীবাজারে নৈশ প্রহরীকে হত্যার প্রতিবাদে মানব বন্ধন

ফতুল্লায় শাহীবাজারে নৈশ প্রহরীকে হত্যার প্রতিবাদে মানব বন্ধন

0
ফতুল্লায় শাহীবাজারে  নৈশ প্রহরীকে হত্যার প্রতিবাদে মানব বন্ধন
ফতুল্লায় শাহীবাজারে নৈশ প্রহরীকে হত্যার প্রতিবাদে মানব বন্ধন

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জে ফতুল্লা থানা শাহীবাজার এলাকায় আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাড়িওয়ালা ও পুলিশের ধারনা ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে।

শুক্রবার  বিকেলে  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পূর্ব শাহীমহল্লার বাজারে এলাকাবাসী নৃশংসভাবে হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে  মানব বন্ধন করেন।

সূত্র মতে,  বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, সে তার শশুরের বাড়িতে স্বপরিবারে বসবাস করে ব্যবসা করতেন। ঈদের পর ১৫ আগস্ট স্বপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যায়। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ও ছড়ানো ছিটানো এবং নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের উপর পড়ে আছে।

এসময় উপস্থিত ছিলেন, হাজী মোঃ ফজলুর রহমান মাতবর, সাধারণ
সম্পাদক আল আকসা জামে মসজিদ, মোঃ নিজামুল হক খতিব ও ইমাম শাহী মদিনা মসজিদ , মুফতি সুলাইমান রেজা বাসির খতিব ও ইমাম বাইতুর মামুর জামে মসজিদ।  আরো উপস্থিত ছিলেন, মোঃ মনির হোসেন, মোঃ ইয়াসিন গাজী, মোঃ দিদার হোসেন ডালি, এস.এম শাহীন, মোঃ নুরুল হক জমাদ্দার, ইঞ্জিনিয়ার নুরুল আমিন, ডাঃ এ.বি এম আনোয়ার হোসেন, মোঃ জাফর সহ কুতুবপুরের সর্বস্তরের সাধারণ জনগণ।