শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন : শাহাদাৎ হোসেন সাজনু

 

নারায়ণগঞ্জ কথা নিউজ : নারায়ণগঞ্জের শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু বলেছেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি মো: শাহাদাত হোসেন ভূইয়া সাজনু গত দুইদিন যাবত দেখছি নারায়ণগঞ্জের স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল এবং স্থানীয় পত্রিকায় জৈনকা সামিয়া সালাম পিতা মৃত আব্দুস সালাম রেইনবো ডাইং দখল সংক্রান্ত অভিযোগের পরিপেক্ষিতে আমাকে জড়ানো হচ্ছে।

শুক্রবার রাতে এক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এসব জানান।

তিনি আরো জানান, কিন্তু ২০১০ বা ২০১১ সালে মৃত সালাম সাহেবের ওয়ারিসগণ এবং জসিম উদ্দিন এর মধ্যে যে রেইনবো ডাইংয়ের সম্পত্তি রেজিস্টি বায়না করা হয়, সেখানে আমাকে একজন স্বাক্ষী হিসেবে রাখা হয়। এর পর দীর্ঘ ৬/৭ বছর আমি এ ব্যাপারে কিছুই জানি না।

তিনি আরো জানান, পরবর্তীতে ২০১৮ সালে জসিম সাহেব আমাকে জানায় যে, মৃত আব্দুস সালাম সাহেবের পুত্র শাফকাত সালাম রেইনবো ডাইংয়ের দখল নিয়েছে। পরবর্তীতে এ ব্যাপার নিয়ে শাফকাত সালামের মা হামিদা সালাম, ফুফু অধ্যাপিকা শিরিন বেগম এবং ফুফা অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া আমাকে ফোন করে জসিমকে তাদের বাসায় বসার ব্যবস্থা করার জন্য। তাদের কথার পরিপেক্ষিতে আমি জসিমকে বলি দীর্ঘ সময় তাদের ঝামেলা না রেখে (মৃত সালাম সাহেবের ওয়ারিসগণের সাথে) ঝামেলা শেষ করার ব্যাপারে অ্যাডভোকেট শামসুল ইসলাম সাহেবের বসার জন্য।

তিনি আরো জানান, তার পরিপেক্ষিতে একদিন অ্যাডভোকেট শামসুল ইসলাম সাহেবের বাসায় বসা হয় এবং সেখানে হামিদা সালাম, অধ্যাপিকা শিরিন বেগম অ্যাডভোকেট শামসুল ইসলাম, শাফকাত সালাম, জসিম এবং আমি সাজনু ছিলাম এবং সেখানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, হামিদা সালাম ব্যাংকের ডিজিএমকে বলে দিবে যে জসিম আগামী ৮ মাসের মধ্যে ব্যাংকের দেনা পাওনা পরিশোধ করবে।

তিনি আরো জানান, কিছুদিন পর যখন আমি জসিমকে জিজ্ঞাসা করলাম তখন জসিম বললো যে, হামিদা সালাম ব্যাংক কর্তৃপক্ষকে এ ব্যাপারে কিছু বলেনি। তখন আমি অ্যাডভোকেট শামসুল ইসলাম সাহেবকে বিষয়টি অবগত করি। আমি এ পর্যন্তই জানি, এর বেশি কিছু জানি না।

তিনি আরো জানান, সামিয়া সালাম স্থানীয় পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। কোন জমি দখলে আমি সম্পৃক্ত না। আমি কেমন লোক নারায়ণগঞ্জবাসী তা ভালো মতো জানে আমার দ্বারা কোন এতিমের সম্পত্তি দখল হবে তা কখনও হবে না।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!