শনিবার, অক্টোবর ২৪, ২০২০

ইমামের গলা কাটলেন দুর্বৃত্তরা

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের  এক মসজিদের ইমামকে গলা কেটে হত্যা করেছে একদল দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে মসজিদের পাশে ইমামের নিজের শয়ন কক্ষ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে বলে নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

নিহত ইমামের নাম মো. দিদারুল ইসলাম  নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমাম ছিলেন এবং তেরখাদা থানার রাজাপুর গ্রামে তার বাড়ি এই ইমামের। 

এ বিষয়ে  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ২৬ জুলাই উপজেলার মল্লিক পাড়া গ্রামের নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে ইমাম হিসেবে যোগদান করেন নিহত দিদারুল। তবে, বৃহস্পতিবার ভোরবেলা ফজরের আজানের সময় মসজিদে উপস্থিত ছিলেন না নতুন নিয়োগপ্রাপ্ত ইমাম। নামাজ পড়তে আসা মুসল্লিরা মসজিদে ইমামকে না পেয়ে নিজেরাই নামাজ আদায় করেন। নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পথে মুসল্লিরা ইমামের শয়ন কক্ষে ফ্যানের শব্দ শুনে এগিয়ে যান। সেখানে গিয়ে ইমামের গলাকাটা লাশ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন ছড়িয়ে পড়ে ইমামের শাহাদাত এর খবর।

হত্যাকাণ্ড প্রসঙ্গে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বলেন, “ইমামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে”।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!