বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

আপনাদের সেবা করার লক্ষে আমাকে ভোট দিবেন : সভাপতি বাঘ প্রতীক

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলায় পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় কারো কমতি নেই। কিন্তু সভাপতি একজনই হবে আর তা নির্ধারণ করবে ভোটারগণ কে হবে এই বাজারের অভিবাবক ব্যবসায়ী ভোটারদের ভোটে আর অপেক্ষার একটি দিন। জয় পরাজয়ে মধ্যে দিয়ে হবে বহুমুখী সমবায় সমিতির নির্বাচন। নির্বাচিত হবে আগামী দিনের পাগলা বাজার যেনো একটি উন্নত ও মডেল হিসেবে ঢাকা নারায়ণগঞ্জে তথা বাংলাদেশে পরিচিতি লাভ করে।

নির্বাচনের আমেজ সবার মাঝে উৎসব মুখরিত আনন্দ উৎফুল্ল এক পরিবেশ সৃষ্টি বিরাজ করছে সকল ব্যবসায়ী ভোটারদের।

আগামী ২৩ আগষ্ট নির্বাচন কে সামনে রেখে শোকের মাসের প্রতি সম্মান জানিয়ে প্রার্থীরা বিজয়ের লক্ষে গণসংযোগ ও ব্যবসায়ীদের উপস্থিতি তে শেষের দিন জয় উল্লাসে প্রচারণায় ছিলেন সভাপতি পদপ্রার্থী জাতীয় পশু বাঘ প্রতীকে আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।
এসময় আলহাজ্ব জাহাঙ্গীর আলম সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, স্বপ্ন দেখাতে নই, স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য কাজ করতে হয়। মিথ্যা ওয়াদা নই, সত্য ন্যায়ের পক্ষেই যার পথচলা তাঁরাই হলেন বহুমুখী সমবায় পাগলা বাজার এর ব্যবসায়ী ও ভোটার বৃন্দ এই বাজার আপনাদের আমরা আপনাদের প্রতিনিধি ও সেচ্ছাসেবক হিসেবে কাজ করতে চাই। আপনাদের স্বপ্ন বাস্তবায়নের যার লক্ষ্য কাজ করবো। সেই লক্ষ পূরনে আমাকে বিজয়ী করতে আপনার মূল্যবান ভোট পাওয়ায় আশা কামনা করি। সেবা যেমন পরম ধর্ম এর সাথেই নিহত কর্ম। সেই ব্যবসায়ী কর্মজীবন যেনো সুন্দর পরিবেশটি পান সেই লক্ষেই ২৩ তারিখের বহুমুখী সমবায় সমিতি পাগলা বাজার নির্বাচন। আপনাদের সেবা করার লক্ষে আমাকে ভোট দিবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!