বুধবার, অক্টোবর ২৮, ২০২০

আজমেরী ওসমান ফাউন্ডেশনের সহযোগিতায় শ্রমিকদের পাওনা টাকা উত্তলন

 

স্টাফ রিপোর্টার : আত্মমানবতার সেবায় গরীব অসহায় শ্রমিকদের অধিকার আদায়ে ফতুল্লা থানা যুবলীগ কর্মী মোঃ শাহীন আহম্মেদ দীর্ঘ দিনের শ্রমিকদের সমস্যা সমাধানে অগ্রাণী ভূমিকা পালন করে শ্রমিকের ন্যায্য অধিকার আদায়ে এগিয়ে এসেছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবে সহযোগিতায় জুনায়েদ নীট ফ্যাশন মালিকের কাছ থেকে তাঁদের পাওনা মজুরি আদায় করে ন্যায্য পাওনা তাঁদের হাতে তুলেন মোঃ শাহীদ আহমেদ।

এ বিষয়ে আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবে যুবলীগ কর্মী মোঃ শাহীন আহম্মেদ সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে জুনায়েদ নীট ফ্যাশন শ্রমিকদের বেতন ভাতা আটকে রাখেন। তখন জুনায়েদ নীট ফ্যাশন এর শ্রমিকেরা আমাদের কাছে এসে তাঁদের বেতন ভাতা দীর্ঘ দিন ধরে প্রতিশ্রুতি দিয়ে ও বারবার সময় বেধে হয়রানি করে এবং মালিক তা পরিশোধ করেনা।

তখন আমরা পরামর্শ দেই আপনার বিকেএমইএর অফিসে যান মানব বন্ধন করেন এবং মিডিয়াকে বিষয়টি অবগত করেন। তাঁরা বলেন আমরা গরীব মানুষ আপনি আমাদের এলাকার সন্তান আমরা কারো কাছে যাবনা। আপনি আমাদের পক্ষে থেকে মালিকের কাছে কথা বলেন। তখন আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে কথা বলি তখন মালিক সম্মান বাঁচাতে ১৫৩ জন শ্রমিকদের পাওনা বেতন ৩ লাখ ৬৩ হাজার টাকা দেন এবং পরে তাঁদের মতামতে আমাদের আজমেরী ওসমান ফাউন্ডেশনের মাধ্যমে সকলকে প্রাপ্য বেতনের টাকা বুঝিয়ে দেই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!